ঢাকা     শনিবার   ০৪ মে ২০২৪ ||  বৈশাখ ২১ ১৪৩১

পিএসজির জয়ে নেইমারের চোট

আবু হোসেন পরাগ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৪:২৪, ২৬ ফেব্রুয়ারি ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
পিএসজির জয়ে নেইমারের চোট

গোড়ালিতে চোট পেয়েছেন নেইমার

ক্রীড়া ডেস্ক : কাইলিয়ান এমবাপে ও এডিনসন কাভানির গোলে মার্সেইকে উড়িয়ে দিয়ে লিগ ওয়ানের শিরোপা পুনরুদ্ধারের পথে আরেক ধাপ এগিয়েছে পিএসজি। তবে ৩-০ গোলে জিতেও ঠিক স্বস্তিতে নেই উনাই এমেরির দল। ম্যাচের শেষ দিকে নেইমারের চোট পিএসজির জন্য দুঃসংবাদ বয়ে এনেছে।

রোববার রাতে নিজেদের মাঠে ম্যাচের দশম মিনিটেই গোল করে পিএসজিকে এগিয়ে দেন ফরাসি স্ট্রাইকার এমবাপে। ২৭ মিনিটে আত্মঘাতী গোল করে বসেন অতিথি ডিফেন্ডার রোলান্দো। প্রথমার্ধে আর কোনো গোল হয়নি।

৫৫ মিনিটে স্কোরলাইন ৩-০ করেন কাভানি। নেইমারের বাড়ানো বল থেকে ডান পায়ের জোরালো শটে লক্ষ্যভেদ করেন উরুগুইয়ান স্ট্রাইকার। তখনো কে জানত, পিএসজির সামনে কী দুঃসংবাদই না অপেক্ষা করছে!
 


৭৭ মিনিটে অতিথি এক খেলোয়াড়ের কাছ থেকে বল কেড়ে নেওয়ার চেষ্টায় গোড়ালিতে ব্যথা পান নেইমার। বেশ কিছুক্ষণ মাঠে চিকিৎসা নেওয়ার পর স্ট্রেচারে করে মাঠ ছাড়েন ব্রাজিলিয়ান তারকা। আগেই তিনজন খেলোয়াড় পরিবর্তন করায় বাকি সময়ে ১০ জন নিয়ে খেলতে হয় স্বাগতিকদের। 

তাতে পিএসজির জয় পেতে সমস্যা হয়নি। তবে নেইমারের চোটটা কোচ এমেরির কপালে চিন্তার ভাঁজ ফেলেছে। আগামী ৬ মার্চ চ্যাম্পিয়নস লিগের শেষ ষোলোর ফিরতি লেগে রিয়াল মাদ্রিদের বিপক্ষে নেইমারের খেলা যে অনেকটাই অনিশ্চিত হয়ে পড়েছে। প্রথম লেগে রিয়ালের মাঠ থেকে ৩-১ গোলে হেরে এসেছে পিএসজি।



রাইজিংবিডি/ঢাকা/২৬ ফেব্রুয়ারি ২০১৮/পরাগ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়