ঢাকা, বুধবার, ৪ মাঘ ১৪২৩, ১৮ জানুয়ারি ২০১৭
Risingbd
 
সর্বশেষ:

ফের শিব সেনার হুমকিতে ‘রইস’

মারুফ খান : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৭-০১-১১ ১২:৫৯:৪২ পিএম     ||     আপডেট: ২০১৭-০১-১২ ৩:১৮:০৫ পিএম
রইস সিনেমার দৃশ্য

বিনোদন ডেস্ক : শুরু থেকেই নানা জটিলতায় রয়েছে শাহরুখ খানের রইস সিনেমাটি। গত বছর মুক্তি পাওয়ার কথা থাকলেও তা হয়নি, আগামী ২৫ জানুয়ারি সিনেমাটি মুক্তি পাবে। সিনেমাটি যেন আর কোনো প্রকার ঝামেলায় না পড়ে সেজন্য চেষ্টার কোনো ত্রুটি করছেন না শাহরুখ।

এদিকে শাহরুখ যতই চেষ্টা করুন না কেন, ঝামেলা যেন সিনেমাটির পিছু ছাড়ছে না। এবার এ সিনেমার এক পরিবেশককে হুমকি দিয়েছে ভারতের কট্টরপন্থী সংগঠন শিব সেনা। পাকিস্তানি অভিনেত্রী মাহিরা খান থাকায় এ সিনেমাটি মুক্তি দিলে ফলাফল খারাপ হবে এমন হুমকি দিয়ে অন্যতম প্রধান পরিবেশক অক্ষয় রাথেকে একটি চিঠি পাঠিয়েছে সংগঠনটির ছত্রিশগড় শাখার কর্মীরা।

পরবর্তীতে মাইক্রোব্লগিং সাইট টুইটারে হুমকির চিঠিটি পোস্ট করে সেনা যুবক শাখার সভাপতি উদ্দাভ ঠাকরের দৃষ্টি আকর্ষণ করেছেন। অক্ষয় রাথে বিষয়টির সঙ্গে যুক্তদের বিরুদ্ধে পদক্ষেপ নেয়ার জন্য তাকে অনুরোধও করেছেন।

এর আগেও শিব সেনার অঙ্গ সংগঠন মহারাষ্ট্র নবনির্মাণ সেনার হুমকিতে পড়েছিল রইস। মাহিরাকে সিনেমাটি থেকে বাদ দেওয়ার জন্য হুমকি দেয় তারা। বিষয়টি সমাধানের জন্য নবনির্মাণ সেনা প্রধান রাজ ঠাকরের সঙ্গে শাহরুখ আলোচনাও করেছেন বলে শোনা যায়।

গুজরাটের এক সময়ের শীর্ষ সন্ত্রাসী আবদুল লতিফের জীবন থেকে অনুপ্রাণিত হয়ে নির্মিত হয়েছে রইস সিনেমাটি। এতে শাহরুখ খানের বিপরীতে অভিনয়ের মাধ্যমে বলিউডে অভিষেক হতে চলেছে মাহিরা খানের। এছাড়া একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন নওয়াজউদ্দিন সিদ্দিকী।

 

 

রাইজিংবিডি/ঢাকা/১১ জানুয়ারি ২০১৭/মারুফ/শান্ত