ঢাকা, মঙ্গলবার, ৩ মাঘ ১৪২৪, ১৬ জানুয়ারি ২০১৮
Risingbd
সর্বশেষ:

বখাটে সাগরকে ৫ দিনের রিমান্ডে চায় পুলিশ

শেখ মহিউদ্দিন আহাম্মদ : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৮-০১-০৭ ৩:৪৬:৪৯ পিএম     ||     আপডেট: ২০১৮-০১-০৭ ৩:৪৬:৪৯ পিএম

নিজস্ব প্রতিবেদক, ময়মনসিংহ : ময়মনসিংহে পঞ্চম স্ত্রীকে নির্যাতনে হত্যার অভিযোগে গ্রেপ্তারকৃত বখাটে সাগরকে ৫ দিনের রিমান্ডে চায় পুলিশ। সাগরের মা মনোয়ারা বেগমকে গ্রেপ্তারেও পুলিশি তৎপরতা অব্যাহত রয়েছে।

নির্যাতনে মারা যাওয়া স্ত্রী সাফিয়ার মা মর্জিনা খাতুন বাদী হয়ে শনিবার রাতে কোতোয়ালী মডেল থানায় সাগর হোসেন ও  তার মা মনোয়ারা বেগম ওরফে মনুকে আসামী করে নারী নির্যাতন ও হত্যা মামলা দায়ের করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই আব্দুল খালেক সাগরকে আদালতে পাঠানোর এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ‘নির্যাতনে নিহত সাফিয়া আক্তারের মা মর্জিনা খাতুন বাদী হয়ে শনিবার রাতেই ২ জনকে আসামী করে থানায় মামলা দায়ের করেছেন। আজ রবিবার দুপুরে ময়মনসিংহ ১ নম্বর আমলী আদালতের পাঠানো হয়েছে। আদালতের বিজ্ঞ বিচারক মাকসুদুল হকের নিকট আসামী সাগরের ৫ দিনের রিমান্ডের আবেদন করা হয়েছে।’

কোতোয়ালী মডেল থানার ওসি মাহমুদুল ইসলাম জানান, আসামী সাগর এর আগে মাদকসহ গ্রেফতার হয়েছিল। তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আাইনে একটি মামলা রয়েছে। সাগর মাদক বিক্রি ও সেবনের সাথেও জড়িত । সাগরের মা মনোয়ারা বেগমকে গ্রেফতারে পুলিশী তৎপরতা অব্যাহত রয়েছে বলে জানান তিনি।

প্রসঙ্গত উল্লেখ্য, ময়মনসিংহ পৌরসভার চরপাড়া কপিক্ষেত এলাকায় বখাটে সাগর হোসেন (২৫) শুক্রবার দিবাগত মধ্যরাতে ঝগড়ার এক পর্যায়ে স্ত্রী সাফিয়া বেগম (২০)কে প্রচণ্ড মারধর করে । অসুস্থ হয়ে পড়লে সাফিয়াকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।এ খবর ছড়িয়ে পড়লে এলাকাবাসী সাগরকে আটক করে পুলিশে খবর দেয়। সাফিয়াকে হত্যার বিচার দাবিতে বিক্ষোভ প্রদর্শন করে ।

জানা যায়, নিহত সাফিয়া ওই বখাটের পঞ্চম স্ত্রী। আগের চার স্ত্রী তাকে ছেড়ে বাপের বাড়ি পালিয়ে গেছেন।



রাইজিংবিডি/ময়মনসিংহ/ জানুয়ারি ২০১৮/শেখ মহিউদ্দিন আহাম্মদ/টিপু

Walton
 
   
Marcel