ঢাকা, শনিবার, ১১ অগ্রহায়ণ ১৪২৪, ২৫ নভেম্বর ২০১৭
Risingbd
সর্বশেষ:

বজ্রপাতে স্কুলছাত্রসহ ৩ জনের মৃত্যু

ইকবাল হাসান : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৭-০৯-১০ ৬:৫৪:২৫ পিএম     ||     আপডেট: ২০১৭-০৯-১০ ৬:৫৪:২৫ পিএম

নেত্রকোনা প্রতিনিধি : নেত্রকোনার সদর ও মদন উপজেলায় রোববার পৃথক বজ্রপাতে স্কুলছাত্রসহ তিনজনের মৃত্যু হয়েছে।

নিহতরা হলেন- সদর উপজেলার কার্লি গ্রামের মোফাজ্জল মিয়া (১৩), মদন উপজেলার বাঘমারা গ্রামের মিলন খাঁ (২৫) ও কেন্দুয়া উপজেলার বিষ্ণুপুর গ্রামের রতন মিয়া (৩৬)।

সদর উপজেলার চল্লিশা ইউনিয়নের কার্লি গ্রামের আব্দুল মজিদের ছেলে মোফাজ্জল মিয়া সকালে স্থানীয় বিলে মাছ ধরতে যায়। এ সময় বজ্রপাতে ঘটনাস্থলে তার মৃত্যু হয়। মোফাজ্জল চল্লিশা মোক্তাল হোসেন উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণীর ছাত্র।

নেত্রকোনা মডেল থানার ওসি আমীর তৈমুর ইলী তার মৃত্যুর খবর নিশ্চিত করেছেন।

মদন উপজেলার তিয়শ্রী ইউনিয়নের বাঘমারা গ্রামের মৃত খাজ আলী খাঁর ছেলে মিলন খাঁ সকালে আরো পাঁচ জেলের সঙ্গে নৌকা নিয়ে তলার হাওরে মাছ ধরতে যান। সকাল সাড়ে ৮টার দিকে গুঁড়ি গুঁড়ি বৃষ্টির সঙ্গে বজ্রপাত হলে তিনি গুরুতর আহত হন। পরে অন্যরা তাকে মদন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

স্থানীয় ইউপি চেয়ারম্যান ফখরউদ্দিন আহমেদ তার মৃত্যুর খবর নিশ্চিত করে জানান, মিলন খাঁর স্ত্রী অন্তঃসত্ত্বা। এ ছাড়া তার একটি মেয়ে সন্তান রয়েছে।  

মদন উপজেলার কাইটাইল ইউনিয়নের বাড়রী গ্রাম সংলগ্ন জালিয়ার হাওরে সকাল ১০টার দিকে পাশের কেন্দুয়া উপজেলার কান্দিউড়া ইউনিয়নের বিষ্ণুপুর গ্রামের মৃত ইস্রাফিলের ছেলে রতন মিয়া ঘাস কাটতে যান। পরে বজ্রপাতে তিনি ঘটনাস্থলে মারা যান।

মদন থানার ওসি শওকত আলী ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। 



রাইজিংবিডি/নেত্রকোনা/১০ সেপ্টেম্বর ২০১৭/ইকবাল হাসান/বকুল

Walton
 
   
Marcel