ঢাকা, শুক্রবার, ৩০ অগ্রহায়ণ ১৪২৫, ১৪ ডিসেম্বর ২০১৮
Risingbd
সর্বশেষ:

বন্দুকযুদ্ধে এক সন্ত্রাসী গুলিবিদ্ধ, আহত ৩ পুলিশ

হাসান উল রাকিব : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-০৪-১৭ ২:৫৯:৫২ পিএম     ||     আপডেট: ২০১৮-০৪-১৭ ২:৫৯:৫২ পিএম

নিজস্ব প্রতিবেদক, নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জের ফতুল্লায় মাদকবিরোধী অভিযানে পুলিশের সঙ্গে সন্ত্রাসীদের বন্দুকযুদ্ধে এক সন্ত্রাসী গুলিবিদ্ধ ও তিন পুলিশ সদস্য আহত হয়েছেন।

মঙ্গলবার ভোররাতে ফতুল্লার নিশ্চিন্তপুর এলাকায় এ ঘটনা ঘটে। পুলিশ ঘটনাস্থল থেকে একটি বিদেশি রিভলবার, ‍দুই রাউন্ড গুলিসহ ৪২০ পিস ইয়াবা বড়ি উদ্ধার করেছে।

গুলিবিদ্ধ আহত সন্ত্রাসীর নাম মাকসুদুল ইসলাম লিখন (৩২)। তিনি ফতুল্লার পাগলা নূরবাগ এলাকার তোতা মিয়ার ছেলে। আহত তিন পুলিশ সদস্য হলেন- ফতুল্লা থানার এসআই মো. আব্দুর সাফিউল আলম, এএসআই তাজুল ইসলাম তারেক ও কনস্টেবল রোকনুজ্জামান রোমান।

এ ব্যাপারে ফতুল্লা মডলে থানার অফিসার ইনচার্জ (ওসি) মঞ্জুর কাদের জানান, মাদক ও সন্ত্রাসবিরোধী বিশেষ অভিযানের অংশ হিসেবে মঙ্গলবার ভোররাতে পাগলার নিশ্চিন্তপুর এলাকায় অভিযান চালায় পুলিশ। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে পুলিশকে লক্ষ্য করে গুলি ছোঁড়ে পাঁচ/ছয়জনের এক দল সন্ত্রাসী। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি ছোঁড়ে। এতে লিখন গুলিবিদ্ধ হন। তখন পুলিশ সন্ত্রাসীদের ধরতে গেলে ধস্তাধস্তিতে পুলিশের তিন সদস্য আহত হন। এ সময় লিখনের অন্য সঙ্গীরা পালিয়ে যান। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।



রাইজিংবিডি/নারায়ণগঞ্জ/১৭ এপ্রিল ২০১৮/হাসান উল রাকিব/সাইফুল

Walton Laptop
 
     
Marcel
Walton AC