ঢাকা, শুক্রবার, ২ ভাদ্র ১৪২৫, ১৭ আগস্ট ২০১৮
Risingbd
শোকাবহ অগাস্ট
সর্বশেষ:

বন্দুকযুদ্ধে দুই মাদক ব্যবসায়ী নিহত

সাইফ : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-০৬-০৮ ১১:৩৮:৪৭ এএম     ||     আপডেট: ২০১৮-০৬-০৯ ৮:৪২:০১ এএম

রাইজিংবিডি ডেস্ক : আইনশৃঙ্খলা বাহিনীর মাদকবিরোধী অভিযানে আরো দুইজন মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন।

রংপুর : রংপুরে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে আবু মুসা ওরফে বিষ কালাই (২৭) নামের এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন।

শুক্রবার ভোররাতে নগরীর কুকরুল ফুল আমেরতল তিন রাস্তার মোড়ে এ ঘটনা ঘটে।

নিহত আবু মুসা নগরীর হনুমানতলা বস্তি এলাকার আব্দুল কুদ্দুসের ছেলে। পুলিশ ঘটনাস্থল থেকে একটি দেশীয় পিস্তল, ১৭৭ পিস ইয়াবা ও ৫২ বোতল ফেনসিডিল উদ্ধার করেছে।

রংপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সাইফুর রহমান জানান, কুকরুল ফুল আমেরতল এলাকায় মাদক ব্যবসায়ীরা অবস্থান করছে, এমন গোপন সংবাদ পেয়ে পুলিশ অভিযানে যায়। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে পুলিশকে লক্ষ্য করে গুলি চালায় মাদক ব্যবসায়ীরা। পুলিশও আত্মরক্ষার্থে গুলি ছুঁড়লে মাদক ব্যবসায়ী আবু মুসা নিহত হন। তার বিরুদ্ধে কোতোয়ালি থানায় ১১টি মাদক মামলা রয়েছে। লাশ উদ্ধার করে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

ঠাকুরগাঁও  : জেলার রাণীশংকৈল উপজেলার নেকমরদ এলাকায় পুলিশের সাথে কথিত বন্দুকযুদ্ধে শামীম হোসেন (৪২) নামের এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। এ ঘটনায় তার এক সহযোগী গুলিবিদ্ধ হয়েছেন। আহত হয়েছেন দুই পুলিশ সদস্য।

শুক্রবার রাত দেড়টায় ঠাকুরগাঁও জেলার নেকমরদ এলাকায় এ ঘটনা ঘটে। নিহত শামীম হোসেন রাণীশংকৈল উপজেলার নেকমরদ এলাকার মৃত আব্দুল সাত্তারের ছেলে।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে উপজেলার ধর্মগড়ের ভদ্রেশ্বরী এলাকায় অভিযান চালায় পুলিশ। এ সময় শামীমসহ কয়েকজন মাদক ব্যবসায়ী পুলিশের উপস্থিতি বুঝতে পেরে পুলিশকে লক্ষ্য করে গুলি চালায়। পুলিশ মাদক ব্যবসায়ীদের লক্ষ্য করে পাল্টা গুলি চালায়। উভয়পক্ষের পাল্টাপাল্টি গুলি বর্ষণের ফলে শামীম হোসেন (৪২) নামের এক মাদক ব্যবসায়ী ঘটনাস্থলে নিহত হন। বেলাল হোসেন নামের তার এক সহযোগী গুলিবিদ্ধ হন। আহত হন দুই পুলিশ সদস্য। পরে ঘটনাস্থল থেকে পুলিশ শামীমের লাশ উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালের মর্গে পাঠায়।

রাণীশংকৈল থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল মান্নান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করা হয়। এ সময় মাদক ব্যবসায়ীরা হামলা করলে পুলিশও পাল্টা হামলা করে ও শামীম হোসেন নামের এক মাদক ব্যবসায়ী নিহত হন। এ সময় দুই পুলিশ সদস্য আহত হয়েছেন। ঘটনাস্থল থেকে ৩শ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। শামীমের বিরুদ্ধে রাণীশংকৈল থানায় মাদকের একাধিক মামলা রয়েছে।’



রাইজিংবিডি/রংপুর/ঠাকুরগাঁও/৮ জুন ২০১৮/নজরুল/তানভীর/সাইফুল/সাইফ

Walton Laptop
 
     
Walton