ঢাকা, সোমবার, ৮ বৈশাখ ১৪২৬, ২২ এপ্রিল ২০১৯
Risingbd
সর্বশেষ:

বরিশালে কলেজছাত্রের গলাকাটা লাশ উদ্ধার

জে.খান স্বপন : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০২-০৯ ১:০০:৫০ পিএম     ||     আপডেট: ২০১৯-০২-০৯ ১:০০:৫০ পিএম

নিজস্ব প্রতিবেদক, বরিশাল : বরিশালের উজিরপুরে এক কলেজছাত্রকে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা।

শনিবার নিজ বাড়ির পাশে পুকুর সংলগ্ন একটি পরিত্যক্ত জমিতে তার গলা কাটা রক্তাক্ত লাশ উদ্ধার করে পুলিশ।

নিহত কলেজছাত্রের নামে ইমরান হোসেন হাওলাদার (২৪)। তিনি উপজেলার জল্লা ইউনিয়নের মুনসির তাল্লুক গ্রামের বাসিন্দা সরোয়ার হোসেন হাওলাদারের ছেলে।

ইমরান স্থানীয় ভবানীপুর হাজী তাহের উদ্দিন ডিগ্রি কলেজ থেকে এবার ডিগ্রি শেষ বর্ষের পরীক্ষা দিয়েছেন।

উজিরপুর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) শিশির কুমার পাল স্থানীয়দের বরাত দিয়ে জানান, সকালে স্থানীয় এক নারী পাতা কুড়াতে গিয়ে কলেজছাত্র ইমরানের রক্তাক্ত লাশ দেখতে পান। পরে স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে ছুটে গিয়ে লাশটি উদ্ধার করে।

তিনি বলেন, ‘ইমরানের গলায় ছুরি দিয়ে কোপানো হয়েছে। ডান হাতের কব্জি শরীর থেকে বিচ্ছিন্ন করে দেওয়া হয়েছে। এ ছাড়া, শরীরের বিভিন্ন স্থানে রক্তাক্ত জখম রয়েছে। ধারণা করা হচ্ছে, কলেজছাত্রকে কুপিয়ে ও গলা কেটে হত্যা করা হয়েছে। তবে কে বা কারা করেছে, সে সম্পর্কে এই মুহূর্তে কিছু বলা সম্ভব নয়।’

তবে স্বজন ও প্রতিবেশীদের বরাত দিয়ে ওসি শিশির কুমার পাল জানান, ইমরান হোসেন রাতে তার চাচা সেনাসদস্য আবুল কালাম আজাদের ঘরে বিপিএলের খেলা দেখছিলেন। খেলার বিরতির সময় ভাত খেতে নিজ ঘরে যান। ঘরে ভাত খাওয়া শেষে ইমরানের মোবাইলফোন নম্বরে কেউ একজন ফোন করে কথা বলেন। ফোনে কথা বলেই ঘর থেকে বেরিয়ে যান ইমরান। তখন থেকেই নিখোঁজ ছিলেন তিনি।

ওসি বলেন, ‘ঘটনার সাথে জড়িত কাউকে এখনো গ্রেপ্তার করা সম্ভব হয়নি। তবে গ্রেপ্তারের জন্য আমাদের একাধিক টিম মাঠে কাজ শুরু করেছে। তা ছাড়া, মৃতদেহের সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য শের-ই-বাংলা মেডিক্যাল কলেজের মর্গে পাঠানো হয়েছে।’



রাইজিংবিডি/বরিশাল/৯ ফেব্রুয়ারি ২০১৯/জে.খান স্বপন/সাইফুল

Walton Laptop
     
Walton AC
Marcel Fridge