ঢাকা, বৃহস্পতিবার, ২৮ অগ্রহায়ণ ১৪২৫, ১৩ ডিসেম্বর ২০১৮
Risingbd
সর্বশেষ:

বরিশালে বিভাগীয় পর্যায়ের যুব গেমস উদ্বোধন

জে.খান স্বপন : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-০১-০৮ ২:৪৫:০৪ পিএম     ||     আপডেট: ২০১৮-০১-০৮ ২:৫৭:৩৩ পিএম

নিজস্ব প্রতিবেদক, বরিশাল : ব্যাপক আনুষ্ঠানিকতার মধ্য দিয়ে বরিশালে বিভাগীয় পর্যায়ের বাংলাদেশ যুব গেমস-২০১৮’র প্রতিযোগিতার উদ্বোধন করা হয়েছে।

বরিশালের শহীদ আবদুর রব সেরনিয়বাত স্টেডিয়ামে আজ সোমবার বেলা ১১ টায়  প্রধান অতিথি অতিরিক্ত বিভাগীয় কমিশনার নূরুল আলম প্রতিযোগিতার উদ্বোধন করেন। বিভাগীয় ক্রীড়া সংস্থা, সাংগঠনিক কোর কমিটি ও বাংলাদেশ যুব গেমস-২০১৮ আয়োজিত এই প্রতিযোগিতা চলবে আগামী ১৩ জানুয়ারি পর্যন্ত।

বিশেষ অতিথি ছিলেন মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার মোঃ আবুল কালম আজাদ, বরিশাল বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আলমগীর খান আলো ও বিভাগীয় ফুটবল এসোসিয়েশনের সভাপতি আসাদুজ্জামান খসরু।

এছাড়াও সাধারণ সম্পাদক নূরুল আলম নূরু, বিভাগীয় ক্রীড়া সংস্থার যুগ্ম সম্পাদক যতিন দাস, মুরসিদ আরেফিন ও কোষাধ্যক্ষ মজিবুল হক উপস্থিত ছিলেন।

আজ উদ্বোধনী দিনে বরিশাল, ভোলা, বরগুনা ও ঝালকাঠীর ৪৯ বালক ও ৫৩ বালিকা অ্যাথলেটিকস অংশ নিচ্ছেন।

এ প্রতিযোগীতায় বরিশাল বিভাগের ৬ জেলা থেকে ১৭ বছরের নিচে কয়েক শত খেলোয়াড় ১১টি ইভেন্টে ( ফুটবল, হ্যান্ডবল, কাবাডি, ভলিবল, অ্যাথলেটিকস, ব্যাডমিন্টন, কারাতে, সুইমিং, বক্সিং, দাবা, টেবিল টেনিস প্রতিযোগিতায় অংশ নিচ্ছে।

এছাড়া প্রতিযোগিতায় পটুয়াখালী থেকে হকি, বরিশাল থেকে আরচ্যারি ও পিরোজপুর থেকে শুটিংয়ের  মাত্র একটি করে টিম আসায় এই টিমগুলো কেন্দ্রীয় পর্যায়ের প্রতিযোগিতায় সরাসরি অংশ নিবে।

উল্লেখ্য, এ প্রতিযোগিতার মাধ্যমে তৃণমূল পর্যায়ের ক্রীড়াবিদ খুঁজে বের করতে দেশে প্রথম বারের মতো যুব গেমস আয়োজনের উদ্যোগ নিয়েছে বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশন।



রাইজিংবিডি/ বরিশাল/ ৮ জানুয়ারি ২০১৮/জে. খান স্বপন/টিপু

Walton Laptop
 
     
Marcel
Walton AC