ঢাকা, শনিবার, ৩ ভাদ্র ১৪২৫, ১৮ আগস্ট ২০১৮
Risingbd
শোকাবহ অগাস্ট
সর্বশেষ:

‘বাবা হওয়ার অনুভূতি বলে বোঝানো যাবে না’

ইয়াসিন : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-০২-০৬ ৪:৫১:৪০ পিএম     ||     আপডেট: ২০১৮-০২-০৬ ৭:৩৫:৫৮ পিএম
মুশফিকুর রহিম (ফাইল ছবি)

ক্রীড়া প্রতিবেদক : ‘আপনারা কিন্তু মিষ্টি খেয়ে যাবেন।আনুষ্ঠানিক সংবাদ সম্মেলন শেষে এমন ঘোষণা আসতে পারে, তা প্রত্যাশিতই ছিল।

মুশফিকুর রহিম প্রথমবারের মতো বাবা হলেন আর মিষ্টিমুখ করাবেন না তা কি হয়সাংবাদিকদের জন্য নিজ হাতেই মুশফিক নিয়ে এলেন মিষ্টি।

সোমবার সকালে ছেলের বাবা হয়েছেন মুশফিক। সকাল ৯টা ২৮ মিনিটে ছেলে সন্তানের জন্ম দেন তার স্ত্রী জান্নাতুল কিফায়াত। প্রথম বাবা হওয়ার অনুভূতি কেমন? জানতে চাওয়া হলে মুশফিক হারালেন ভিনগ্রহে, কী বলবেনপাচ্ছিলেন না উপযুক্ত কোনো শব্দ, কোনো বাক্য। এ যেন ডেডলি ইয়র্কারে ছক্কা হাঁকানোর থেকেও কঠিন প্রশ্ন।

মুখ ভরা হাসি। অনেক আনন্দ চোখে-মুখে। হাসি মুখেই মুশফিক নিজের অনুভূতি ভাগাভাগি করলেন গণমাধ্যমের সাথে। আজ মিরপুরে সংবাদ সম্মেলনে মুশফিক বললেন, আলহামদুল্লিাহ। খুব ভালো লাগছে। বাবা হওয়ার অনুভূতিটা আসলে কথা বলে বোঝানো যাবে না। সবাই দোয়া করবেন সে যেন সুস্থ থাকে এবং আমার সহধর্মিনী, সেও যেন সুস্থ থাকে।  সন্তান যেন মানুষের মতো মানুষ হয়, আমি দেশবাসীর কাছে সেই দোয়া চাই।

সন্তানের নাম ঠিক করতে গিয়ে দ্বিধায় রয়েছেন মুশফিক। ছেলের কী নাম রাখবেন, তা এখনো নির্বাচন করতে পারেননি। তবে সাতদিনের মধ্যেই তা ঠিক করার কথা জানালেন বাংলাদেশের প্রাক্তন টেস্ট দলপতি, ছেলের নাম নিয়ে একটু দ্বিধায় আছি। সাত দিনের মধ্যে আকিকা হবে। তখন নাম রাখা হবে।



রাইজিংবিডি/ঢাকা/৬ ফেব্রুয়ারি ২০১৮/ইয়াসিন/পরাগ

Walton Laptop
 
     
Walton