ঢাকা, সোমবার, ৭ কার্তিক ১৪২৫, ২২ অক্টোবর ২০১৮
Risingbd
সর্বশেষ:

বাবু সোনা হত্যার চার্জ গঠন ১৫ অক্টোবর

নজরুল মৃধা : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-১০-০৮ ৩:৪০:২৫ পিএম     ||     আপডেট: ২০১৮-১০-০৮ ৪:০৯:৫৮ পিএম
বাবু সোনা হত্যা মামলার দুই আসামি (ইনসেটে বাবুসোনা)

নিজস্ব প্রতিবেদক, রংপুর : রংপুরের বিশেষ আদালতের পিপি অ্যাডভোকেট রথীশ চন্দ্র ভৌমিক ওরফে বাবু সোনা হত্যা মামলার দুই আসামীর জন্য রাষ্ট্রপক্ষের আইনজীবী নিয়োগ দেওয়া হয়েছে।

অন্যদিকে আগামী ১৫ অক্টোবর সোমবার আসামিদের বিরুদ্ধে চার্জ গঠনের দিন ধার্য করা হয়েছে। গত ১৩ সেপ্টেম্বর চাঞ্চল্যকর এই হত্যাকান্ডের ঘটনায় চার্জশিট দাখিল করে পুলিশ।

জেলা জজ আদালতের পিপি আব্দুল মালেক জানান, বাবু সোনা হত্যা মামলার দুই আসামী স্ত্রী স্নিগ্ধা ভৌমিক ও তার প্রেমিক কামরুল ইসলামের বিরুদ্ধে করা অভিযোগপত্র গ্রহণ করে বিচারের জন্য জেলা ও দায়রা জজ আদালতে স্থানান্তর করা হয়। আসামী পক্ষে কোন আইনজীবী না থাকায় এতদিন আসামীরা জামিন কিংবা অন্য বিচারিক কার্যক্রমে অংশ নিতে পারেননি। তাই রাষ্ট্রপক্ষ বসুনিয়া মোহাম্মদ আরিফুল ইসলামকে আসামী পক্ষে মামলা লড়ার জন্য আইনজীবী হিসেবে নিয়োগ দিয়েছে।

সোমবার বাবু সোনার স্ত্রী স্নিগ্ধা ভৌমিক ওরফে দীপা ও তার প্রেমিক কামরুল ইসলামকে কড়া পুলিশি নিরাপত্তায় রংপুরের চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে আনা হয়। জেলা জজ আদালতের বিচারক  হত্যা মামলার আসামিদের উপস্থিতিতে অভিযোগ গঠনের দিন ধার্য করেন।

উল্লেখ্য, চলতি বছরের ২৯ মার্চ বৃহস্পতিবার রাতে বাবু সোনাকে ঘুমের ওষুধ খাইয়ে শ্বাসরোধ করে হত্যা করা হয়। এরপর তার লাশ তাজহাট মোল্লাপাড়ায় একটি নির্মাণাধীন বাড়ির ঘরে পুতে রাখা হয়। ৩ এপ্রিল রাতে বাবু সোনার স্ত্রী স্নিগ্ধা ভৌমিক ওরফে দিপাকে জিজ্ঞাসাবাদের জন্য র‌্যাব আটক করে। তিনি হত্যাকাণ্ডের কথা স্বীকার করেন এবং লাশের অবস্থান সম্পর্কে জানান। সেই সূত্র ধরে ওই দিন রাতে  ঘরের মেঝে খুড়ে বাবু সোনার লাশ গলিত উদ্ধার করা হয়। এ ঘটনায় নিহতের ছোটভাই সুশান্ত ভৌমিক বাদি হয়ে একটি মামলা করেন।



রাইজিংবিডি/রংপুর/৮ অক্টোবর ২০১৮/নজরুল মৃধা/টিপু

Walton Laptop
 
     
Walton