ঢাকা, মঙ্গলবার, ১ শ্রাবণ ১৪২৫, ১৭ জুলাই ২০১৮
Risingbd
সর্বশেষ:

বাবু সোনা হত্যা : হাজতে আসামি মিলনের মৃত্যু

নজরুল মৃধা : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-০৪-১৪ ৮:৪২:৪০ এএম     ||     আপডেট: ২০১৮-০৪-১৪ ১০:৫০:৪৯ পিএম

নিজস্ব প্রতিবেদক, রংপুর : রংপুরের বিশেষ জজ আদালতের পিপি আইনজীবী রথীশ চন্দ্র ভৌমিক বাবু সোনা হত্যা মামলার আসামি মিলন মোহন্ত কারা হেফাজতে মারা গেছেন।

শুক্রবার রাত ৯টার দিকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালের প্রিজন সেলে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। মিলন নিহত বাবু সোনার ব্যক্তিগত সহকারী ছিলেন। গত ৫ এপ্রিল তাকে জেলহাজতে পাঠানো হয়েছিল।

জানা গেছে, গত ২৯ মার্চ বৃহস্পতিবার রাতে বাবু সোনাকে ঘুমের ওষুধ খাইয়ে হত্যা করা হয়। এরপর তার লাশ তাজহাট মোল্লাপাড়ায় একটি নির্মাণাধীন বাড়ির ঘরে পুতে রাখা হয়। ৫ এপ্রিল রাতে বাবু সোনার স্ত্রী স্নিগ্ধা ভৌমিককে জিজ্ঞাসাবাদের জন্য র‌্যাব আটক করে। তিনি এ হত্যাকাণ্ডের কথা স্বীকার করেন এবং লাশের অবস্থান সম্পর্কে জানান। সেই সূত্র ধরে ওই দিন রাতে মোল্লাপাড়ার একটি বাড়ির মেঝে খুড়ে বাবু সোনার গলিত লাশ উদ্ধার করা হয়। এ ঘটনায় পুলিশ বাবুসোনার স্ত্রী স্নিগ্ধা সরকার ওরফে দিপা ভৌমিক, প্রেমিক কামরুল ইসলাম, মিলন মোহন্ত, ছাত্র মোল্লাপাড়া এলাকার সবুজ ইসলাম ও রোকনুজ্জামানকে গ্রেপ্তার করে। গত ৫ এপ্রিল কামরুল বাদে অপর চার আসামিকে রংপুরের চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক আরিফা ইয়াসমিন মুক্তার এজলাশে হাজির করা হয়। আদালতে মিলন মোহন্তসহ আসামিরা স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিলে তাদের রংপুর কেন্দ্রীয় কারাগারে পাঠানো হয়।

রংপুর কেন্দ্রীয় কারাগারের জেলার আমজাদ হোসেন মিলন মোহন্তের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘কোতোয়ালি থানা পুলিশের কাছ থেকে গ্রহণ করার পরপরই তাকে আমরা চিকিৎসার জন্য রমেক হাসপাতালে পাঠিয়ে দেই। তার শরীরে অসংখ্য আঘাতের চিহ্ন ছিল।’

তিনি জানান, লাশ ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।



রাইজিংবিডি/রংপুর/১৪ এপ্রিল ২০১৮/নজরুল মৃধা/সাইফুল

Walton Laptop
 
     
Walton