ঢাকা, বুধবার, ১৫ চৈত্র ১৪২৩, ২৯ মার্চ ২০১৭
Risingbd
মার্চ
সর্বশেষ:

বিএসএমএমইউ’র নার্স নিয়োগের মৌখিক পরীক্ষা শুরু

আরিফ সাওন : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৭-০১-০৭ ১১:৩২:২৯ এএম     ||     আপডেট: ২০১৭-০১-০৭ ১১:৩২:২৯ এএম

নিজস্ব প্রতিবেদক : বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) সিনিয়র নার্স স্টাফ পদে লিখিত পরীক্ষায় উত্তীর্ণদের মৌখিক পরীক্ষা শুরু হয়েছে।

শনিবার বেলা ১১টায় বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য (গবেষণা ও উন্নয়ন) অধ্যাপক ডা. মো. শহীদুল্লাহ সিকদারের অফিস কক্ষে পরীক্ষা শুরু হয়। রোল নম্বর অনুযায়ী পর্যায়ক্রমে ১৮ জানুয়ারি বুধবার পর্যন্ত মৌখিক পরীক্ষা অনুষ্ঠিত হবে।

প্রথমদিনে মুক্তিযোদ্ধা কোটায় উত্তীর্ণ প্রার্থীদের (রোল নং ১১৩৫ থেকে ৭৩৮১ পর্যন্ত) মৌখিক পরীক্ষা অনুষ্ঠিত হবে।
৮ জানুয়ারি রোববার থেকে লিখিত পরীক্ষায় উত্তীর্ণ রোল নম্বর ১০১৩ থেকে ১৮০১ পর্যন্ত, ৯ জানুয়ারি ১৮০২ থেকে ২২৪৭ পর্যন্ত, ১০ জানুয়ারি ২২৪৮ থেকে ৩০৮০ পর্যন্ত, ১১ জানুয়ারি ৩০৯০ থেকে ৩৭১১ পর্যন্ত, ১২ জানুয়ারি ৩৭৩৭ থেকে ৪১৫৯ পর্যন্ত, ১৪ জানুয়ারি ৪১৬৭ থেকে ৪৬৬০ পর্যন্ত, ১৫ জানুয়ারি ৪৬৬১ থেকে ৫৩৩৭ পর্যন্ত, ১৬ জানুয়ারি ৫৩৭৯ থেকে ৬০২৭ পর্যন্ত, ১৭ জানুয়ারি ৬০২৮ থেকে ৬৫৩৭ এবং ১৮ জানুয়ারি, বুধবার রোল নম্ব ৬৫৪২ থেকে রোল নম্বর ৭৩৯৯ পর্যন্ত লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের মৌখিক পরীক্ষা অনুষ্ঠিত হবে।

এর আগে বিশ্ববিদ্যালয়ের উপ-রেজিস্ট্রার (নার্সিং) মো. আব্দুল আলীম স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে জানানো হয়, প্রতিদিন বেলা ১১টায় এ পরীক্ষা অনুষ্ঠিত হবে।

এ ছাড়া মৌখিক পরীক্ষার সময় লিখিত পরীক্ষার প্রবেশপত্র, সকল শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতার মূল সার্টিফিকেট, মার্কসিট, বাংলাদেশ নার্সিং কাউন্সিলের রেজিস্ট্রেশন সনদ এবং মুক্তিযোদ্ধা কোটার ক্ষেত্রে সরকার কর্তৃক প্রদত্ত মুক্তিযোদ্ধার মূল সনদপত্রসহ সংশ্লিষ্ট প্রার্থীদের উপস্থিত থাকতে নির্দেশনা দেওয়া হয়েছে।

 

 

রাইজিংবিডি/ঢাকা/৭ জানুয়ারি ২০১৭/আরিফ সাওন/ইভা

Walton Laptop