ঢাকা, শুক্রবার, ৩ শ্রাবণ ১৪২৬, ১৯ জুলাই ২০১৯
Risingbd
সর্বশেষ:

‘বিগ ম্যান’ ফিরছেন টেস্ট ক্রিকেটেও

ইয়াসিন : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৮-০৩-২১ ৪:৫০:৪১ পিএম     ||     আপডেট: ২০১৮-০৩-২১ ৫:৩১:৫০ পিএম
‘বিগ ম্যান’ ফিরছেন টেস্ট ক্রিকেটেও
Voice Control HD Smart LED

ক্রীড়া ডেস্ক : সীমিত পরিসরের পর এবার দীর্ঘ পরিসরের ক্রিকেটে ফিরছেন ইংল্যান্ডের অলরাউন্ডার বেন স্টোকস।

অকল্যান্ডের ইডেন পার্কে নিউজিল্যান্ডের বিপক্ষে সিরিজের প্রথম টেস্টে মাঠে নামবে ইংল্যান্ড। দুই দলের ম্যচটি শুরু হবে আগামীকাল। এই ম্যাচ দিয়ে টেস্টে ফিরছেন স্টোকস।

ইংল্যান্ড এন্ড ওয়েলস ক্রিকেট বোর্ড (ইসিবি) আজ অকল্যান্ড টেস্টের জন্য একাদশ ঘোষণা করেনি।  তবে ইংলিশ অধিনায়ক জো রুট নিশ্চিত করেছেন, ইডেনেই ফিরছেন স্টোকস। চতুর্থ পেসার হিসেবে স্টোকসকে দলে রাখছে টিম ম্যানেজমেন্ট। পাশাপাশি ব্যাটসম্যান হিসেবে তার রয়েছে দারুণ ক্যারিয়ার। অধিনায়ক রুট মনে করেন, স্টোকস দুই দলের মধ্যে বড় ব্যবধান গড়ে দিতে পারবেন।

স্টোকসকে ছাড়াই অ্যাশেজ খেলেছিল ইংল্যান্ড। পানশালার বাইরে মারামারির ঘটনায় সাময়িক নিষিদ্ধ হয়েছিলেন ইংল্যান্ডের ‘ব্যড বয়’।  তদন্তের পর তার কোনো দোষ না পাওয়ায় তার ওপর থেকে নিষেধাজ্ঞা তুলে নেয় ইসিবি।

নিউজিল্যান্ড সফর দিয়ে দলে ফিরে ওয়ানডে সিরিজ খেলেন এই পেস অলরাউন্ডার।  সীমিত পরিসরের পর বিগ ম্যান এবার ফিরছেন টেস্ট একাদশে। সেরা এ ক্রিকেটারকে পেয়ে বেশ উচ্ছ্বসিত ইংলিশ অধিনায়ক।

তাইতো ম্যাচ পূর্ববর্তী সংবাদ সম্মেলনে রুট বলেছেন, ‘ও হচ্ছে আমাদের তিন সেরাদের একজন। আরো ভেঙে বললে ওর দিনে ও তিন সেরা ক্রিকেটারের কাজ একাই করে দিতে পারে। ও আসায় দল বেশ ভালো বুস্টআপ হয়েছে। দলটা এখন ভারসাম্যপূর্ণ। আশা করছি, ও ভালো করবে। নেটে সে নিজেকে ভালোভাবেই ফুটিয়ে তুলেছে। আমাদের বিশ্বাস ম্যাচেও সে ভালো করবে।’

ইংল্যান্ড একাদশ (সম্ভাব্য) : অ্যালিস্টার কুক, মার্ক স্টোনম্যান, জেমন ভিন্স, জো রুট, ডেভিড মালান, বেন স্টোকস, জনি বেয়ারস্টো, মঈন আলী, ক্রিস ওকস, স্টুয়ার্ট ব্রড, জেমস অ্যান্ডারসন।

নিউজিল্যান্ড একাদশ (সম্ভাব্য) : জিত রাভাল, টম ল্যাথাম, কেন উইলিয়ামসন, রস টেলর, হেনরি নিকোলস, বিজে ওয়াটলিং, কলিন ডি গ্রান্ডহোম, টড অ্যাস্টল, টিম সাউদি, নেইল ওয়াগনার, ট্রেন্ট বোল্ট।



রাইজিংবিডি/ঢাকা/২১ মার্চ ২০১৮/ইয়াসিন/পরাগ

Walton AC
ইউটিউব সাবস্ক্রাইব করুন
       

Walton AC
Marcel Fridge