ঢাকা, শনিবার, ১১ অগ্রহায়ণ ১৪২৪, ২৫ নভেম্বর ২০১৭
Risingbd
সর্বশেষ:

বিদিপ্তা চিকিৎসার জন্য ঢাকায়

তানভীর হাসান তানু : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৭-০৯-১০ ২:২১:৫৫ পিএম     ||     আপডেট: ২০১৭-০৯-১০ ২:২১:৫৫ পিএম

ঠাকুরগাঁও প্রতিনিধি: হাইড্রোসেফালাসে আক্রান্ত ঠাকুরগাঁওয়ের ১৫ মাস বয়সী শিশু বিদিপ্তাকে চিকিৎসার জন্য ৫০ হাজার টাকা সহযোগিতা দিয়েছেন ঠাকুরগাঁওয়ের জেলা প্রশাসক আব্দুল আওয়াল। (বৃহস্পতিবার) ওইদিন আক্রান্ত শিশু বিদিপ্তার বাবার হাতে নগদ এ টাকা ও ঢাকা যাওয়ার জন্য কোচের ৩টি টিকিট তুলে দেন জেলা প্রশাসক।

শনিবার রাতে ঢাকার উদ্দেশ্যে ঠাকুরগাঁও অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) জহিরুল ইসলাম শিশু বিদিপ্তা ও তার পরিবারকে চিকিৎসার জন্য হানিফ এন্টার প্রাইজের গাড়িতে তুলে দেন ।

অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) জহিরুল ইসলাম, ডিসি স্যার আব্দুল আওয়াল সরকারি সফরে বাইরে থাকায় হাইড্রোসেফালাসে আক্রান্ত ১৫ মাস বয়সী শিশু বিদিপ্তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হলো। আশা রাখি সুস্থ হয়ে  বিদিপ্তাকে আবার ঠাকুরগাঁওয়ে ফিরে আসবে।

উল্লেখ্য, গত ৩১ আগস্ট বিদিপ্তার চিকিৎসার জন্য সহযোগিতায় কয়েকটি অনলাইনে নিউজ প্রকাশ হওয়ার পর জেলা প্রশাসক বিদিপ্তার চিকিৎসার দায়িত্ব নেওয়ার আশ্বাস প্রদান করেন।

বিদিপ্তা ঠাকুরগাঁও শহরের জমিদারপাড়া এলাকার খোকন মন্ডলের মেয়ে। তার বাবা খোকন মন্ডল শহরের একটি লাইব্রেরিতে মাত্র ৬ হাজার টাকা বেতনে চাকরি করেন।তিনি টাকার অভাবে এতদিন বিদিপ্তাকে শুধুমাত্র হোমিও চিকিৎসা করিয়েছেন ।

বাবা খোকন মন্ডল জানান, তিন মাস আগেও মাথাটি ছোট ছিল বিদিপ্তার। হঠাৎ করেই এত বড় হয়ে গেল। তিনি সকলের কাছে বিদিপ্তার জন্য দোয়া চেয়েছেন।

 

 

 

রাইজিংবিডি/ঠাকুরগাঁও/১০ সেপ্টেম্বর ২০১৭/তানভীর তানু/টিপু

Walton
 
   
Marcel