ঢাকা, শনিবার, ৭ শ্রাবণ ১৪২৪, ২২ জুলাই ২০১৭
Risingbd
সর্বশেষ:

‘বিদেশে ষড়যন্ত্র করে সরকার হটানো যাবে না’

রেজাউল করিম : রাইজিংবিডি ডট কম
প্রকাশ: ২০১৭-০৭-১৬ ৯:৩৫:১১ পিএম     ||     আপডেট: ২০১৭-০৭-১৬ ১০:৪৪:২৯ পিএম

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম : আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়াকে ইংগিত করে বলেছেন, বিদেশে বসে ষড়যন্ত্র করে শেখ হাসিনার সরকারকে হটানো সম্ভব হবে না।

বিএনপির প্রধান টার্গেট আওয়ামী লীগ নয়, শেখ হাসিনা- উল্লেখ করে তিনি বলেছেন, শেখ হাসিনাকে শেষ করতে পারলেই আওয়ামী লীগকে ধ্বংস করা যাবে।

আজ রোববার দুপুরে চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের প্রতিনিধি সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেছেন।

দলীয় নেতাদের উদ্দেশে ওবায়দুল কাদের বলেছেন, ঐক্যবদ্ধ না থাকলে ২০০১ সালের চেয়েও ভয়াবহ নির্যাতন সহ্য করার জন্য প্রস্তুত থাকতে হবে।

সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুর কাদের বলেন, নিজের মনোনয়ন এবং দলের পাল্লা ভারি করতে খারাপ লোকদের দলে আনবেন না। আগামী নির্বাচনে জনগণের কাছে যাদের গ্রহণযোগ্যতা ও জনপ্রিয়তা রয়েছে, শুধু তাদের মনোনয়ন দেওয়া হবে।

নগরীর বাকলিয়া থানার কে বি কনভেনশন হলে দলের প্রতিনিধি সম্মেলনে তৃণমূল নেতাদের বক্তব্য দিতে না দেওয়ায় ক্ষোভ প্রকাশ করেছেন ওবায়দুল কাদের।

সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্যে আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেন, কোনো বিদেশি ফরমুলা দিয়ে দেশের জনগণকে বিভ্রান্ত করা যাবে না।

চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি মুসলিম উদ্দিনের সভাপতিত্বে  প্রতিনিধি সম্মেলনে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এ কে এম এনামুল হক শামীম, প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ, ভূমি প্রতিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ, ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী, আমিনুল ইসলাম আমিন, ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, দক্ষিণ জেলার সাধারণ সম্পাদক মফিজুর রহমান চৌধুরী প্রমুখ।



রাইজিংবিডি/চট্টগ্রাম/১৬ জুলাই ২০১৭/রেজাউল করিম/বকুল

Walton Laptop