ঢাকা, মঙ্গলবার, ৯ ফাল্গুন ১৪২৩, ২১ ফেব্রুয়ারি ২০১৭
Risingbd
অমর একুশে
সর্বশেষ:

বিয়ে ভাঙতে বাপ্পির কাণ্ড!

রাহাত সাইফুল : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৭-০১-১১ ২:২৮:৩৬ পিএম     ||     আপডেট: ২০১৭-০১-১২ ৩:২০:৩৫ পিএম
জানেমন সিনেমার শুটিংয়ের দৃশ্য

রাহাত সাইফুল : বাপ্পি, পিয়া বিপাশা, ঝিলিক ও শিশির চার বন্ধু। একই বিশ্ববিদ্যালয়ে পড়ে তারা। এর মধ্যে ঝিলিককে বিয়ে দেয়ার জন্য উঠেপড়ে লাগে তার পরিবার। কিন্তু ঝিলিক বিয়ে করতে চায় না,  বিষয়টি কিছুতেই পরিবার মানে না। এদিকে ঝিলিকের বিয়ের কথা পাকা করে তার পরিবার।

ঝিলিকের বিয়ে ভাঙতে বাপ্পি নিজেই বর সেজে ঝিলিকের বাড়ি যায়। ঝিলিকের পরিবারও ভাবে সত্যি সত্যি বর পক্ষ চলে এসেছে। তারাও মেয়েকে সাজিয়ে নিয়ে আসে। এরপর ঘটতে থাকে বিভিন্ন কাণ্ড। তবে এসবই সিনেমার দৃশ্যের প্রয়োজনে করতে হয়েছে।

নিরঞ্জন বিশ্বাস পরিচালিত ‘জানেমন’ শিরোনামের সিনেমায় এমন দৃশ্য দেখা যাবে। গত ২ জানুয়ারি সিনেমার প্রথম লটের শুটিং শুরু হয়। এতে চিত্রনায়ক বাপ্পির বিপরীতে অভিনয় করছেন মডেল পিয়া বিপাশা। আর অন্যদিকে নবাগত শিশিরের বিপরীতে অভিনয় করছেন নবাগত চিত্রনায়িকা আসমা ঝিলিক।

এর আগে মগ বাজারের একটি স্টুডিওতে  এ সিনেমার একটি গানের রেকর্ডিং হয়। এ গানে কণ্ঠ দিয়েছেন বেলাল খান। এর মাধ্যমে সিনেমাটির মহরত অনুষ্ঠিত হয়। এ. আর. প্রোডাকশন প্রযোজিত এ সিনেমায় আরো অভিনয় করছেন অমিত হাসান, মুনমুন, সাদেক বাচ্চু, রেহেনা জলি কাবিলা প্রমুখ।

‘জানেমন’ সিনেমায় মোট পাঁচটি গান থাকছে। চলতি মাসের শেষের দিকে গাজীপুরে এ সিনেমার দ্বিতীয় লটের শুটিং শুরু হবে বলে নির্মাতা সূত্রে জানা যায়।

 

 

 

 

রাইজিংবিডি/ঢাকা/১১ জানুয়ারি ২০১৭/রাহাত/শান্ত