ঢাকা, রবিবার, ৬ ফাল্গুন ১৪২৪, ১৮ ফেব্রুয়ারি ২০১৮
Risingbd
অমর একুশে
সর্বশেষ:

বৃদ্ধকে পিটিয়ে হত্যার অভিযোগ

মাওলা সুজন : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৮-০২-১৪ ১২:০৬:৪২ পিএম     ||     আপডেট: ২০১৮-০২-১৪ ১২:০৬:৪২ পিএম

নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর চাটখিল উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নে আব্দুল মতিন (৭০) নামে এক বৃদ্ধকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে।

বুধবার সকাল ৮টার দিকে চিকিৎসাধীন অবস্থায় মাইজদী প্রাইম হাসপাতালে তার মৃত্যু হয়। নিহত আব্দুল মতিন পরানপুর গ্রামের বাসিন্দা।

নিহতের পরিবার সূত্রে জানা গেছে, সোমবার দিবাগত রাত ২টার দিকে আব্দুল মতিনের স্ত্রী প্রকৃতির ডাকে সাড়া দিতে ঘর থেকে বের হন। এ সময় তিনি প্রতিবেশী আবুল বাসারের ছেলে এমরানকে তাদের গোসলখানার মোটর খুলতে দেখে চিৎকার করেন। পরে ঘরে থাকা লোকজন বের হয়ে এলে এমরান পালিয়ে যান।

মঙ্গলবার সকালে আব্দুল মতিন বিষয়টি স্থানীয় ইউপি সদস্যকে জানান। এ ঘটনায় ক্ষিপ্ত হয়ে কিছুক্ষণ পর এমরান ও তার চাচাতো ভাই রুবেল আব্দুল মতিনের ওপর হামলা চালিয়ে তাকে গুরুত্বর জখম করেন। পরে স্থানীয় লোকজন অচেতন অবস্থায় আব্দুল মতিনকে উদ্ধার করে প্রথমে চাটখিল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে অবস্থার অবনতি হলে তাকে জেলা শহর বেসরকারি মাইজদীর প্রাইম হাসপাতালে ভর্তি করেন। চিকিৎসাধীন অবস্থায় আজ সকাল ৮টার দিকে মতিনের মৃত্যু হয়।

নিহতের ভাতিজা লোকমান হোসেন বলেন, এমরান চুরি করতে আসার ঘটনার প্রতিবাদ করায় তারা তার চাচা আব্দুল মতিনকে পিটিয়ে হত্যা করেছে। তিনি এই ঘটনার সুষ্ঠ বিচার দাবি করেন।

চাটখিল থানার অফিসার ইনচার্জ (ওসি) জহিরুল আনোয়ার বলেন, তিনি পুলিশ নিয়ে ঘটনাস্থলে যাচ্ছেন। এ বিষয়ে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

 

রাইজিংবিডি/নোয়াখালী/১৪ ফেব্রুয়ারি ২০১৮/মাওলা সুজন/এসএন

Walton
 
   
Marcel