ঢাকা, মঙ্গলবার, ৭ কার্তিক ১৪২৫, ২৩ অক্টোবর ২০১৮
Risingbd
সর্বশেষ:

বেতন-ভাতার দাবিতে রাসিক কর্মচারীদের বিক্ষোভ

তানজিমুল হক : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-০৬-১২ ৬:৪১:৩১ পিএম     ||     আপডেট: ২০১৮-০৬-১২ ৬:৪১:৩১ পিএম

প্রতিবেদক, রাজশাহী : বকেয়া বেতন-ভাতার দাবিতে দ্বিতীয় দিনের মতো বিক্ষোভ করেছেন রাজশাহী সিটি করপোরেশনের (রাসিক) কর্মচারীরা।

বেলা ১১টার দিকে নগর ভবনের প্রধান ফটকে কর্মচারীরা অবস্থান নিয়ে বিক্ষোভ শুরু করেন। এ সময় তারা মেয়র মোসাদ্দেক হোসেন বুলবুলের বিরুদ্ধে স্লোগান দেন।

এদিকে বিক্ষোভ চলাকালে দুপুর ১২টার দিকে নগর ভবনে চরম উত্তেজনা ছড়িয়ে পড়ে। এ সময় রাসিকের প্রধান নির্বাহী কর্মকর্তার দপ্তরে মেয়রের এপিএস ওয়ালিদ মাহামুদ রানার সঙ্গে কর্মচারীদের ধাক্কাধাক্কির ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, বিক্ষোভকারীরা বেলা ১১টার দিকে বিক্ষোভ শুরু করেন। দুপুর ১২টার দিকে তারা প্রধান নির্বাহী কর্মকর্তা শাহ মমিনের সঙ্গে দেখা করতে যান। এ সময় মেয়রের এপিএস ওয়ালিদ মাহামুদ রানা আগে থেকেই সেখানে উপস্থিত ছিলেন। একপর্যায়ে তার সঙ্গে কথাকাটাকাটিতে জড়িয়ে পড়েন কর্মচারীরা। এ সময় ওয়ালিদ মাহামুদ রানার সঙ্গে ধাক্কাধাক্কির ঘটনা ঘটে। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।

সিটি ও পৌর কর্মচারী ফেডারেশনের মহসচিব দুলাল শেখ বলেন, আমরা বেতন-ভাতা না পাওয়া পর্যন্ত আন্দোলন চালিয়ে যাব।

তবে এ বিষয়ে মেয়র মোসাদ্দেক হোসেন বুলবুল জানান, নিয়মিতভাবে বেতন-ভাতা দেওয়া হচ্ছে। যারা আন্দোলন করছেন, তারা আওয়ামী লীগের কর্মী। তার ভাবমূর্তি নষ্ট করতে একটি মহল এমন ঘটনার ইন্ধন দিচ্ছে।



রাইজিংবিডি/রাজশাহী/১২ জুন ২০১৮/তানজিমুল হক/মুশফিক

Walton Laptop
 
     
Walton