ঢাকা, বুধবার, ১২ বৈশাখ ১৪২৫, ২৫ এপ্রিল ২০১৮
Risingbd
সর্বশেষ:

ভাঙ্গায় প্রাক্তন ও বর্তমান সাংসদের পক্ষে সংঘর্ষ : আহত ১০

মো. মনিরুল ইসলাম টিটো : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৮-০৪-১৭ ৪:৩৪:৩১ পিএম     ||     আপডেট: ২০১৮-০৪-১৭ ৪:৩৪:৩১ পিএম

ফরিদপুর প্রতিনিধি : ফরিদপুরের ভাঙ্গায় ফরিদপুর-৪ আসনের বর্তমান সংসদ সদস্য মুজিবুর রহমান নিক্সন চৌধুরী ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, প্রাক্তন সাংসদ কাজী জাফরউল্লাহর সমর্থকদের মঝ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ফাঁকা গুলি ও লাঠিচার্জ করে সংর্ঘষকারীদের ছত্রভঙ্গ করে দেয়। সংর্ঘষে কমপক্ষে ১০ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে। মঙ্গলবার সকালে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

গুরুতর আহতরা হলো- কাঞ্চন মেম্বার, সুলতান দফাদার, কালু মাতুব্বর। আহতদের ভাঙ্গা, সদরপুর ও ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়।

জানা গেছে, সকালে ফরিদপুর-৪ আসনের সাংসদ মুজিবুর রহমান চৌধুরী নিক্সনের উপজেলার নাসিরাবাদ ইউনিয়নের আব্দুল্লাহ বাজার ও ভদ্রকান্দা গ্রামের একটি সড়ক উদ্বোধন করার কথা ছিল। সড়কটি উদ্বোধনে কাজী জাফরউল্লাহর সমর্থকরা বাধার সৃষ্টি করতে জড়ো হওয়ার খবর ছড়িয়ে পড়লে নিক্সন চৌধরীর সমর্থকরাও ওই এলাকায় জড়ো হয়। একপর্যায়ে উভয় পক্ষের লোকজন দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এসময় উভয় পক্ষের অন্তত ১০ জন আহত হয়।

ভাঙ্গা থানার অফিসার ইনচার্জ (তদন্ত) মিরাজ হোসেন জানান, খবর পেয়ে ভাঙ্গা থানা পুলিশ ও ফরিদপুর থেকে অতিরিক্ত পুলিশ পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। পরিস্থিতি বর্তমানে পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে বলেও জানান তিনি।

এ প্রসঙ্গে সাংসদ মুজিবুর রহমান চৌধুরী নিক্সন বলেন, আমাকে মানুষ ভোট দিয়ে তাদের এমপি বানিয়েছে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করতে আমি আমার সাধ্যমত এলাকায় উন্নয়নের কাজ করে যাচ্ছি। আমি যখনই কোনো সভা-সমাবেশ বা উন্নয়নমূলক কাজের উদ্বোধন করতে যাই তখনই কাজী জাফরউল্লাহ আমার চলার পথে বাধা হয়ে দাঁড়ান। আজও তিনি সেটা করেছেন।

অপরদিকে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য কাজী জাফরউল্লাহ বলেন, সড়কটি সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য নিলুফার জাফরউল্লাহ বর্তমান সরকারের কাছ থেকে বরাদ্দ এনেছেন। এলাকার মানুষ সড়কটি তাকে দিয়েই উদ্বোধনের পক্ষে থাকায় তারা নিক্সন চৌধুরীকে বাধা দিয়েছে।



রাইজিংবিডি/ফরিদপুর/১৭ এপ্রিল ২০১৮/মো. মনিরুল ইসলাম টিটো/মুশফিক

Walton Laptop