ঢাকা, বুধবার, ৬ আষাঢ় ১৪২৫, ২০ জুন ২০১৮
Risingbd
সর্বশেষ:

ভোলায় জমে উঠেছে ঈদবাজার, বিপণিবিতানে উপচেপড়া ভিড়

ফয়সল বিন ইসলাম নয়ন : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৮-০৬-১১ ৯:৫০:১০ পিএম     ||     আপডেট: ২০১৮-০৬-১৩ ৩:৫৪:২১ পিএম

ভোলা সংবাদদাতা : ঈদের দিন ঘনিয়ে আসার সঙ্গে সঙ্গে উপকূলীয় দ্বীপজেলা ভোলায় ঈদের বাজার জমে উঠেছে। শহরের বিপণিবিতানে ক্রেতাদের এখন উপচেপড়া ভিড়।

ক্রেতাদের কাছে ভারতীয় পোশাকের পাশাপাশি দেশীয় পোশাকের কদরও অনেক। তবে দাম নিয়ে রয়েছে তাদের মিশ্র প্রতিক্রিয়া। ঈদবাজারে ক্রেতাদের নিরাপত্তায় সার্বক্ষণিক মোতায়েন রয়েছে পুলিশ।

ভোলায় রমজানের শুরুতে মার্কেট ও বিপণি বিতানগুলোতে তেমন ভিড় না থাকলেও ঈদ ঘনিয়ে আসায় এখন তরুণ-তরুণী, শিশু-কিশোরসহ নানা বয়সের ক্রেতাদের ভিড় বাড়ছে। বিভিন্ন নামের থ্রিপিস আর বাহারি পোশাকের সাজসজ্জায় ভরপুর ভোলার ঈদের বাজার।


ঈদ মার্কেটে তরুণীদের পছন্দের তালিকায় এবার দেশি পোশাকের চাহিদা বেশি। বিগত বছরের চেয়ে এ বছর কেনাবেচা অনেক বেশি বলে মনে করছেন বিক্রেতারা।

এছাড়াও ছেলেদের জন্য শার্ট, প্যান্ট, পাঞ্জাবির সমারোহ রয়েছে দোকানগুলোতে। বড়দের পোশাকের পাশাপাশি বিক্রি হচ্ছে ছোটদেরও নানা রঙের ও বাহারি নামের পোশাক। পোশাকের দাম তুলামূলক বেশি হওয়ায় নিম্ন ও মধ্যবিত্তরা বেকায়দায় পড়লেও বিক্রেতারা বলছেন কেনাবেচা জমে উঠেছে।
 


ঈদ মার্কেটের নিরাপত্তা নিয়ে ভোলার পুলিশ সুপার মো. মোকতার হোসেন বলেন, ক্রেতা-বিক্রেতাদের নিরাপত্তা দিতে ও নির্বিঘ্নে কেনা-বেচা নিশ্চিত করতে সার্বক্ষণিক পুলিশ মোতায়েন করা হয়েছে।

 

 

রাইজিংবিডি/ভোলা/১১ জুন ২০১৮/ফয়সল বিন ইসলাম নয়ন/মুশফিক

Walton Laptop
 
   
Walton AC