ঢাকা, শনিবার, ১১ অগ্রহায়ণ ১৪২৪, ২৫ নভেম্বর ২০১৭
Risingbd
সর্বশেষ:

মদনে দুপক্ষের সংঘর্ষে নিহত ১

ইকবাল হাসান : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৭-০৯-০৯ ৮:২৪:১১ পিএম     ||     আপডেট: ২০১৭-০৯-০৯ ৮:২৪:১১ পিএম

নেত্রকোনা প্রতিনিধি : নেত্রকোনার মদনে মসজিদের অনুদানের টাকা নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে দুপক্ষের সংঘর্ষে একজন নিহত ও অন্তত ছয়জন আহত হয়েছেন।

শনিবার বিকেলে উপজেলার ফতেপুর ইউনিয়নের পশ্চিম ফতেপুর গ্রামে এই ঘটনা ঘটে। নিহতের নাম কাছুম আলী (৬০)।

আহতদের মধ্যে আইন উদ্দিন নামে একজনের অবস্থা আশঙ্কাজনক। তাকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আশ্রাফুল আলী নামে অপর আহতকে মদন হাসপাতালে ও বাকি চারজনকে পার্শ্ববর্তী কিশোরগঞ্জের তাড়াইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে।

এলাকাবাসী সূত্রে জানা যায়, দীর্ঘদিন ধরে পশ্চিম ফতেপুর যাত্রারখাল মসজিদের অনুদানের টাকা নিয়ে এলাকাবাসীর মধ্যে উত্তেজনা বিরাজ করছিল। ফতেপুর গুচ্ছ গ্রাম নির্মাণের সময় এলাকাবাসীর দাবির পরিপ্রেক্ষিতে ইউপি চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম চৌধুরী মসজিদ কমিটির সদস্য রেনু মিয়ার কাছে এক লাখ টাকা জমা দেন। কিন্তু ওই টাকা মসজিদ তহবিলে জমা না দেওয়ায় শনিবার সকালে রেনু মিয়ার সঙ্গে একই গ্রামের সাদেক মিয়ার কথা কাটাকাটি হয়। এরই জেরে বিকেল সাড়ে ৪টার দিকে ইব্রাহীম মুন্সির বাড়ির পেছনে দুপক্ষের মধ্যে সংঘর্ষ হয়।

তবে ইউপি চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম চৌধুরী মসজিদে অনুদান দেওয়ার কথা অস্বীকার করে বলেন, পূর্ব শত্রুতার জেরে এ সংঘর্ষের ঘটনা ঘটেছে। 

মদন থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শওকত আলী জানান, মসজিদের টাকা নিয়ে পশ্চিম ফতেপুর গ্রামে দুপক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। নিহতের সুরতহাল রিপোর্ট তৈরি করে লাশ ময়নাতদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এই ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।



রাইজিংবিডি/নেত্রকোনা/৯ সেপ্টেম্বর ২০১৭/ইকবাল হাসান/রুহুল

Walton
 
   
Marcel