ঢাকা, বুধবার, ৮ ফাল্গুন ১৪২৫, ২০ ফেব্রুয়ারি ২০১৯
Risingbd
সর্বশেষ:

মালাইকা-অর্জুন প্রেম করছে : করন জোহর

আমিনুল ইসলাম শান্ত : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৯-০১-০৭ ১২:৪৭:৩৩ পিএম     ||     আপডেট: ২০১৯-০১-০৭ ২:০৩:৩৯ পিএম

বিনোদন ডেস্ক : প্রেমের সম্পর্কে রয়েছেন বলিউড অভিনেতা অর্জুন কাপুর ও অভিনেত্রী মালাইকা আরোরা। অনেক দিন ধরেই এ গুঞ্জন বলিপাড়ায় উড়ছে। গত বছরের শেষের দিকে গুঞ্জন উঠে, ২০১৯ সালে বিয়ের পিঁড়িতে বসবেন তারা। তবে এখনো প্রেম বিয়ে নিয়ে মুখ খোলেননি এই জুটি।

তবে মালাইকা-অর্জুন প্রেম করছেন তা নিশ্চিত করেছেন বলিউডের জনপ্রিয় পরিচালক, প্রযোজক করন জোহর। সম্প্রতি করন জোহরের টক শো কফি উইথ করন অনুষ্ঠানে হাজির হয়েছিলেন ক্রিকেটার হার্দিক পান্ডে ও কেএল রাহুল। এ সময় করন জোহর রাহুলকে তার ক্রাশ মালাইকা সম্পর্কে জিজ্ঞেস করেন। জবাবে রাহুল জানান, মালাইকা এখন আর তার ক্রাশ নেই। এরপর উৎসাহী হয়েই করন বলেন, ‘কারণ সে (মালাইকা) এখন অর্জুনের সঙ্গে প্রেম করছে তাই।’

এর আগে বোন জানভি কাপুরকে সঙ্গে নিয়ে কফি উইথ করন অনুষ্ঠানে হাজির হয়েছিলেন অর্জুন কাপুর। এ সময় মালাইকার সঙ্গে তার প্রেমের গুঞ্জন নিয়ে প্রশ্ন করেছিলেন করন। তখন অর্জুন নিশ্চিত করেছিলেন, তিনি প্রেমের সম্পর্কে রয়েছেন কিন্তু কার সঙ্গে সম্পর্কে আছেন তা বলেননি। তবে বিয়ের বিষয়ে তিনি বেশ আগ্রহী তাও জানিয়েছিলেন।

২০১৭ সালে নির্মাতা-অভিনেতা আরবাজ খানের সঙ্গে দীর্ঘ দাম্পত্য জীবনের ইতি টানেন মালাইকা আরোরা। তখন গুঞ্জন শোনা যায়, ৩৩ বছর বয়সি বলিউড অভিনেতা অর্জুন কাপুরের সঙ্গে প্রেমের সম্পর্কে রয়েছেন ৪৫ বছর বয়সি মালাইকা। আর তার কারণে আরবাজ-মালাইকা দম্পতির বিচ্ছেদ হয়েছে।

 

 

 

 

রাইজিংবিডি/ঢাকা/৭ জানুয়ারি ২০১৯/শান্ত

Walton Laptop
 
     
Marcel
Walton AC