ঢাকা, শুক্রবার, ৬ মাঘ ১৪২৩, ২০ জানুয়ারি ২০১৭
Risingbd
 
সর্বশেষ:

মালয়েশিয়ায় ঈদে মিলাদুন্নবী পালিত

রাজু : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৬-১২-১২ ৯:২৮:৩২ পিএম     ||     আপডেট: ২০১৬-১২-১২ ৯:২৮:৩২ পিএম

মোস্তফা ইমরান রাজু, মালয়েশিয়া : ধর্মীয় ভাবগাম্ভীর্যে মালয়েশিয়ার বায়তুল মোকাররম মসজিদে ঈদ মিলাদুন্নবী পালিত হয়েছে।

 

প্রবাসী বাংলাদেশিদের এ মসজিদে মিলাদুন্নবী উপলক্ষে মিলাদ ও দোয়ার আয়োজন করে মসজিদ কর্তৃপক্ষ। বায়তুল মোকাররম ছাড়াও মালয়েশিয়ার বিভিন্ন প্রাদেশিক রাজ্যেও ঈদে মিলাদুন্নবী পালন করেছে প্রবাসী বাংলাদেশিরা।

 

বায়তুল মোকাররমে সোমবার স্থানীয় সময় এশার নামাজের কিছু আগে শুরু হওয়া মিলাদ অনুষ্ঠান চলে রাত সাড়ে ১০টা পর্যন্ত। প্রিয় নবী হযরত মোহাম্মদ সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লামের জন্ম ও মৃত্যুর এ দিনটিতে দেশ ও জনগণের মঙ্গল কামনায় মোনাজাত করেন প্রবাসী বাংলাদেশিরা। মোনাজাত পরিচালনা করেন হাফেজ মাওলানা মো. একরামুল হক। মিলাদ ও দোয়া উপলক্ষে সন্ধ্যা থেকেই তিতিওয়াংসার দামাই কমপ্লেক্সে জড়ো হতে থাকে প্রবাসী বাংলাদেশিরা। কর্মব্যস্ততা সেরে দেশ ও পরিবারের মঙ্গল কামনায় দোয়া করতে দলে দলে অংশ নেন ঈদে মিলাদুন্নবী উপলক্ষে আয়োজিত এ অনুষ্ঠানে। এ সময় উপস্থিত ছিলেন, মসজিদ কর্তৃপক্ষের কবির ভূইয়া, মনিরুজ্জামান মনির, বিশিষ্ট ব্যবসায়ী ডক্টর বোরহান, দাতো সেলিম নুরুল ইসলাম, মো. কামাল, ফরিদ গাজীসহ শতাধিক প্রবাসী বাংলাদেশি।

 

 

রাইজিংবিডি/ঢাকা/১২ ডিসেম্বর ২০১৬/রাজু/মুশফিক