ঢাকা, শুক্রবার, ১০ ফাল্গুন ১৪২৫, ২২ ফেব্রুয়ারি ২০১৯
Risingbd
সর্বশেষ:

মাহবুবুল হক শাকিলের মায়ের মৃত্যু

শেখ মহিউদ্দিন আহাম্মদ : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৯-০২-০৯ ৩:২২:১২ পিএম     ||     আপডেট: ২০১৯-০২-০৯ ৩:২৫:৪৫ পিএম

নিজস্ব প্রতিবেদক, ময়মনসিংহ : ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট জহিরুল হক খোকার স্ত্রী ও প্রধানমন্ত্রীর প্রাক্তন বিশেষ সহকারী প্রয়াত কবি মাহবুবুল হক শাকিলের মাতা নুরুন্নাহার খানম  মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

শনিবার বাদ জোহর চরপাড়া জামিয়া ইসলামিয়া মাঠে মরহুমার নামাজে জানাজা অনুষ্ঠিত হয়।

জানাজায় প্রাক্তন ধর্মমন্ত্রী অধ্যক্ষ মতিউর রহমান, ময়মনসিংহ বিভাগীয় কমিশনার মাহমুদ হাসান, প্রধানমন্ত্রীর ডেপুটি প্রেস সেক্রেটারি আশরাফুল আলম খোকন, অতিরিক্ত রেঞ্জ ডিআইজি ড. আক্কাস উদ্দিন ভূইয়া, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভেকেট মোয়াজ্জেম হোসেন বাবুল, আওয়ামী লীগসহ বিভিন্ন রাজনৈতিক দল ও সামাজিক-সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দসহ সর্বস্তরের লোকজন অংশ নেন।

বাদ জোহর চরপাড়া জামিয়া ইসলামিয়া মাদ্রাসা মাঠে জানাজা শেষে ভাটিকাশর গোরস্তানে নুরুন্নাহার খানমকে দাফন করা হয়। সোমবার বাদ আসর বাঘমারা মসজিদ এবং বাসায় মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে।

বার্ধক্যজনিত কারণে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে শুক্রবার রাত ১২টার দিকে ইন্তেকাল করেন নুরুন্নাহার খানম। তার বয়স হয়েছিল (৭০)। তিনি ময়মনসিংহ প্রি-ক্যাডেট হাইস্কুলের প্রাক্তন সিনিয়র শিক্ষক ছিলেন। মৃত্যুকালে তিনি স্বামী ও এক ছেলেসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।




রাইজিংবিডি/ময়মনসিংহ/৯ জানুয়ারি ২০১৯/শেখ মহিউদ্দিন আহাম্মদ/সাইফুল

Walton Laptop
 
     
Marcel
Walton AC