ঢাকা, শুক্রবার, ৪ শ্রাবণ ১৪২৬, ১৯ জুলাই ২০১৯
Risingbd
সর্বশেষ:

মায়ের চেয়ে ছেলে বড়

মারুফ খান : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৬-১৩ ৪:২৩:০৮ পিএম     ||     আপডেট: ২০১৯-০৬-১৩ ৫:৫৭:২৫ পিএম
মায়ের চেয়ে ছেলে বড়
সোনালি কুলকার্নি ও সালমান খান
Voice Control HD Smart LED

বিনোদন ডেস্ক: সালমান খান অভিনীত সিনেমা ভারত। গত ৫ জুন মুক্তির পর থেকে দর্শক-সমালোচকদের প্রশংসা কুড়াচ্ছে সিনেমাটি।

সিনেমাটিতে সালমান খানের মায়ের চরিত্রে অভিনয় করেছেন সোনালি কুলকার্নি। চরিত্রটি বেশ সুন্দরভাবে ফুটিয়ে তুলেছেন তিনি। কিন্তু বাস্তবে সোনালি কুলকার্নির (৪৪) চেয়ে সালমানের (৫৩) বয়স বেশি। তাই চরিত্রটিতে অভিনয় করে সমালোচনার মুখে পড়েছেন এ অভিনেত্রী।

হিন্দুস্তান টাইমসে দেয়া সাক্ষাৎকারে সোনালি কুলকার্নি বলেন, ‘চরিত্রগুলো আমার নিজের পছন্দ করা। আমি যে চরিত্রে অভিনয় করেছি, গর্বের সঙ্গেই সেগুলোর পক্ষে কথা বলব। দর্শক ও সমালোচকরা যেভাবে পর্যবেক্ষণ করেছেন তাতে আমি অবিভূত। আমি ২০০০ সালেও মিশন কাশ্মীর সিনেমায় হৃতিক রোশানের পালক মায়ের চরিত্রে অভিনয় করেছিলাম। সবাই মন্তব্য করবেন এবং তারা এ বিষয়ে সঠিক। কিন্তু প্রতিবার সমালোচনা থেকে এই কথাগুলো আসে তা কিন্তু নয়, মাঝে মাঝে দুশ্চিন্তা থেকেও আসে।’

তিনি আরো বলেন, ‘এক সময় সবাই বলত, হিন্দির তুলনায় আঞ্চলিক সিনেমাগুলোতে আমার চরিত্রে ভিন্নতা থাকত, এ কথার সঙ্গে আমি একমত। কিন্তু হিন্দি সিনেমা আমাকে এটা দিবে বা ওটা দিবে তা বলতে চাই না। আমি যে কাজ পাই তাতেই খুশি।’

ভারত সিনেমাটি পরিচালনা করেছেন আলী আব্বাস জাফর। সিনেমাটিতে ১৯৪৭ থেকে ২০১০ সাল পর্যন্ত সালমানের চরিত্রটিকে ঘিরে বিভিন্ন ঘটনা দেখানো হয়েছে। এতে যুবক থেকে শুরু করে ৭০ বছর বয়সি বৃদ্ধের চরিত্রে দেখা গেছে সালমানকে। সিনেমাটি নির্মিত হয়েছে ২০১৪ সালে মুক্তিপ্রাপ্ত কোরিয়ান ভাষার ওড টু মাই ফাদার সিনেমা অবলম্বনে।

সিনেমাটি যৌথভাবে প্রযোজনা করেছেন অতুল অগ্নিহোত্রী, আলভিরা খান অগ্নিহোত্রী, নিখিল নমিত ও সালমান খান। এতে আরো অভিনয় করেছেন— জ্যাকি শ্রফ, ক্যাটরিনা কাইফ, টাবু, সুনীল গ্রোভার, দিশা পাটানি প্রমুখ।



রাইজিংবিডি/ঢাকা/১৩ জুন ২০১৯/মারুফ/শান্ত

Walton AC
ইউটিউব সাবস্ক্রাইব করুন
       

Walton AC
Marcel Fridge