ঢাকা, বুধবার, ৮ অগ্রহায়ণ ১৪২৪, ২২ নভেম্বর ২০১৭
Risingbd
সর্বশেষ:

মুশফিকুরের বাবা-চাচার বিরুদ্ধে মামলা

একে আজাদ : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৭-০৫-১৬ ১০:৫৫:১১ পিএম     ||     আপডেট: ২০১৭-০৫-১৬ ১০:৫৫:১১ পিএম

বগুড়া প্রতিনিধি : বগুড়া শহরের মাটিডালিতে স্কুলছাত্র মাসুক ফেরদৌস হত্যার ঘটনায় বাংলাদেশ টেস্ট ক্রিকেট দলের অধিনায়ক মুশফিকুর রহিমের বাবা মাহবুব হামিদ তারা ও চাচাসহ ১৬ জনকে আসামি করে থানায় মামলা হয়েছে।

মঙ্গলবার সন্ধ্যায় নিহত স্কুলছাত্রের বাবা জাসদের কেন্দ্রীয় নেতা অ্যাডভোকেট ইমদাদুল হক ইমদাদ বাদী হয়ে সদর থানায় মামলাটি  করেন। হত্যাকাণ্ড সংঘটিত হওয়ার তিন দিনের মাথায় এ মামলা করা হল।

মামলায় বলা হয়েছে,  মুশফিকুরের বাবা মাহবুব হামিদ তারা ও তার ছোট ভাই ওয়ার্ড কাউন্সিলর মেজবাহুল হামিদ মেজবার সঙ্গে বাদীর পারিবারিক ও মাটিডালি উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি নিয়ে বিরোধ ছিল। একই কারণে আসামিরা বাদী ও তার পরিবারের সদস্যদের জানমালের ক্ষতি করার পরিকল্পনা করে আসছিল বলেও অভিযোগ করা হয়।

মামলায় মুশফিকের বাবাকে প্রধান আসামি ও নির্দেশদাতা হিসেবে তার চাচা বগুড়া পৌরসভার ১৭ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মেজবাহুল হামিদ মেজবাকে দুই নম্বর আসামি করা হয়। মামলায় মোট ১৬ জনকে আসামি করা হয়েছে।

বগুড়া সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. এমদাদ হোসেন মামলা দায়েরের বিষয়টি রাইজিংবিডিকে নিশ্চিত করেছেন।

প্রসঙ্গত, গত শনিবার রাতে  মাটিডালি হাজিপাড়া এলাকায় বাড়ি থেকে ডেকে নিয়ে দুর্বৃত্তরা মাথায় ইটের আঘাত করে নবম শ্রেণির ছাত্র মাসুককে (১৪)  হত্যা করে।



রাইজিংবিডি/বগুড়া/১৬ মে ২০১৭/একে আজাদ/রুহুল

Walton