ঢাকা, শনিবার, ৭ শ্রাবণ ১৪২৪, ২২ জুলাই ২০১৭
Risingbd
সর্বশেষ:

মৌলভীবাজারের ২ জঙ্গি আস্তানার তদন্ত সিআইডির হাতে

হোসাইন আহমেদ : রাইজিংবিডি ডট কম
প্রকাশ: ২০১৭-০৭-১৫ ৭:২৫:৫৭ পিএম     ||     আপডেট: ২০১৭-০৭-১৫ ৯:০৫:৪৬ পিএম

মৌলভীবাজার প্রতিনিধি : মৌলভীবাজারের নাসিরপুর ও বড়হাট এলাকার দুই জঙ্গি আস্তানার তদন্ত ভার সিআইডির কাছে হস্তান্তর করা হয়েছে।

শনিবার বেলা ৩টা পর্যন্ত আস্তানা দুটি পরিদর্শন করেন সিআইডি সিলেট বিভাগের বিশেষ পুলিশ সুপার মো. মোস্তফা কামাল ও মৌলভীবাজারের তদন্তকারী কর্মকর্তা আব্দুছ ছালেকসহ গোয়েন্দা শাখার একটি বিশেষ টিম।

গত ১ এপ্রিল বড়হাটের জঙ্গি আস্তানা ও ৩০ মার্চ সদর উপজেলার নাসিরপুরে জঙ্গি আস্তানায় অভিযান শেষ হওয়ার পর থেকে বিভিন্ন সময়ে দুটি আস্তানা থেকে পুলিশ, কাউন্টার টেররিজম ইউনিট ও সিআইডি পৃথক পৃথকভাবে আলামত সংগ্রহ করে। এরপর থেকে বাড়ি দুটি পুলিশ প্রহরায় রাখা হয়।

আজ সিআইডি দায়িত্ব পাওয়ার পর দুপুর ১টা থেকে দুপুর ৩টা পর্যন্ত ওই দুই বাড়ি পরিদর্শন করে এলাকাবাসীর সঙ্গে মতবিনিময়সহ আরো আনুষাঙ্গিক কাজ সম্পন্ন করে।

এ বিষয়ে সিআইডি সিলেট বিভাগের বিশেষ পুলিশ সুপার মো. মোস্তফা কামাল জানান, আমরা ঘটনার পর থেকে আলামত সংগ্রহ করেছি। আজ পরিদর্শন ও এলাকাবাসীর সঙ্গে মতবিনিময় করলাম। এখন আর কোনো আলামত পাওয়া যায় কি না সেটাও দেখা হচ্ছে। এ ছাড়া সাধারণ মানুষের ভয়ে থাকার কোনো কারণ নেই। এই মামলাও সুষ্ঠু ও সুন্দর ভাবে তদন্ত করব।

উল্লেখ্য, গত গত ১ এপ্রিল বড়হাটের জঙ্গি আস্তানা ও ৩০ মার্চ সদর উপজেলার নাসিরপুরে জঙ্গি আস্তানায় অভিযান শেষ হওয়ার পর নাসিরপুরে সাতজন ও বড়হাটে তিনজন জঙ্গি নিহত হয়।




রাইজিংবিডি/মৌলভীবাজার/ ১৫ জুলাই ২০১৭/হোসাইন আহমদ/রুহুল

Walton Laptop