ঢাকা, বৃহস্পতিবার, ১৬ চৈত্র ১৪২৩, ৩০ মার্চ ২০১৭
Risingbd
মার্চ
সর্বশেষ:

মৎস্য অধিদপ্তরে ২৭০ শূন্য পদে নিয়োগ

মারুফ : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৬-১২-১২ ৬:২৪:৪৫ পিএম     ||     আপডেট: ২০১৭-০২-১১ ৬:৫৫:১৫ পিএম

মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের আওতাধীন এবং মৎস্য অধিদপ্তর কর্তৃক বাস্তবায়নাধীন ন্যাশনাল এগ্রিকালচারাল টেকনোলজি প্রোগ্রাম ফেজ টু প্রজেক্ট (এনএটিপি-টু), শীর্ষক প্রকল্পের মৎস্য অধিদপ্তর অংশে ক্ষেত্রসহকারী পদে ২৭০ জন লোক নিয়োগ করা হবে।

 

পদসমূহে সম্পূর্ণ অস্থায়ী ভিত্তিতে প্রকল্পের মেয়াদকালীন সময়ের জন্য ‘জাতীয় বেতন স্কেল ২০১৫ অনুযায়ী ‘সাকুল্যে বেতনে’ নিয়োগের নিমিত্ত নিম্নবর্ণিত শর্ত সাপেক্ষে বাংলাদেশের প্রকৃত নাগরিকদের নিকট থেকে নির্ধারিত ছকে দরখাস্ত আহ্বান করা হচ্ছে।

 

পদের নাম : ক্ষেত্রসহকারী

পদ সংখ্যা : ২৭০টি

শিক্ষাগত যোগ্যতা : জীববিজ্ঞানসহ বিজ্ঞান বিভাগে কমপক্ষে দ্বিতীয় বিভাগসহ উচ্চ মাধ্যমিক অথবা সমমান পাস হতে হবে। মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের অধীন কোনো ইনস্টিটিউট হতে মৎস্য বিজ্ঞানে ৪ বছরের ডিপ্লোমাধারীদের অগ্রাধিকার দেয়া হবে।

 

মৎস্য অধিদপ্তরীয় সমাপ্ত উন্নয়ন প্রকল্পে অনুরূপ পদে  কর্মরত প্রার্থীদেরকে অগ্রাধিকার দেয়া হবে। এরূপ আগ্রহী প্রার্থীদের ক্ষেত্রে বয়স শিথিলযোগ্য।

 

বেতন স্কেল (জাতীয় বেতন স্কেল ২০১৫) : গ্রেড-১৬ (সাকুল্য বেতন)

 

বয়স : প্রার্থীর বয়স ৪ জানুয়ারি ২০১৭ তারিখে ১৮-৩০ বছর হতে হবে। মুক্তিযোদ্ধা কোটাপ্রার্থী এবং প্রতিবন্ধীদের ক্ষেত্রে বয়স ১৮-৩২ বছর হতে হবে। বয়স প্রমাণের ক্ষেত্রে কোনোরূপ এফিডেভিট গ্রহণযোগ্য হবে না।

 

আবেদনের সময়সীমা : ৪ জানুয়ারি, ২০১৭ (অফিস চলাকালীন)।

 

আবেদন পদ্ধতি : আবেদনকারীকে সরকার নির্ধারিত সরকারি দপ্তরে শূন্যপদে নিয়োগের জন্য ‘চাকরির আবেদনের মডেল ফরম’ অনুযায়ী ১ (এক) পৃষ্ঠায় (৫*৫) সে.মি. সাইজের ৩ (তিন) কপি সত্যায়িত ছবিসহ আবেদন করতে হবে। আবেদনপত্রের নমুনা http://www.forms.gov.bd এবং মৎস্য অধিদপ্তরের ওয়েবসাইটে (www.fisheries.gov.bd) পাওয়া যাবে।

 

আবেদনপত্র পাঠানোর ঠিকানা : পরিচালক, প্রকল্প বাস্তবায়ন ইউনিট, ন্যাশনাল এগ্রিকালচারাল টেকনোলজি প্রোগ্রাম-ফেজ টু প্রজেক্ট (এনএটিপি-২), মৎস্য অধিদপ্তর অংশ, রমনা, ঢাকা-১০০০ বরাবর আবেদন করতে হবে।

 

আবেদন পাঠাতে হবে- পরিচালক, প্রকল্প বাস্তবায়ন ইউনিট, ন্যাশনাল এগ্রিকালচারাল টেকনোলজি প্রোগ্রাম-ফেজ টু প্রজেক্ট (এনএটিপি-২), মৎস্য অধিদপ্তর অংশ, কক্ষ নং-৪১৩, মৎস্য ভবন, ১৩ শহীদ ক্যাপটেন মনসুর আলী সরণি, রমনা, ঢাকা-১০০০ এই ঠিকানায়।

 

রাইজিংবিডি/ঢাকা/১২ ডিসেম্বর ২০১৬/মারুফ/শান্ত

Walton Laptop