ঢাকা, সোমবার, ৭ কার্তিক ১৪২৫, ২২ অক্টোবর ২০১৮
Risingbd
সর্বশেষ:

ময়মনসিংহে ট্রেনের বগি লাইনচ্যুত

শেখ মহিউদ্দিন আহাম্মদ : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-০৯-২৮ ৭:২৭:৫৯ পিএম     ||     আপডেট: ২০১৮-০৯-২৮ ৭:২৭:৫৯ পিএম

নিজস্ব প্রতিবেদক, ময়মনসিংহ : ময়মনসিংহ জংশন রেলস্টেশনের বাঘমারা রেলক্রসিংয়ে মালবাহী ট্রেনের চারটি বগি লাইনচ্যুত হওয়ায় ময়মনসিংহ-জারিয়া, ময়মনসিংহ-মোহনগঞ্জ, ময়মনসিংহ-ভৈরব ও ময়মনসিংহ-চট্টগ্রাম রেলপথে প্রায় ১০ ঘণ্টা ট্রেন চলাচল বন্ধ ছিল।

শুক্রবার সকাল ৯টার দিকে চট্টগ্রাম থেকে ময়মনসিংহগামী মালবাহী ট্রেনের চারটি বগির ২৫টি চাকা লাইনচ্যুত হলে চারটি রেলপথে ট্রেন চলাচল বন্ধ হয়ে যায়।

খবর পেয়ে কেওয়াটখালী লোকোসেড থেকে উদ্ধারকারী রিলিফ ট্রেন ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার কাজ করে। ময়মনসিংহ জংশন রেলস্টেশন সুপার জহিরুল হক জানান, চট্টগ্রাম থেকে ছেড়ে আসা সরকারি খাদ্য গুদামের চাল ভর্তি মালবাহী ট্রেন ময়মনসিংহ রেলস্টেশনের বাঘমারা রেলক্রসিংয়ে পৌঁছলে চারটি বগি লাইনচ্যুত হয়। দুর্ঘটনার পর হাওর এক্সপ্রেস, মহুয়া ও জারিয়া লোকাল ট্রেন গৌরীপুরে এবং বলাকা এক্সপ্রেস ট্রেন ময়মনসিংহ স্টেশনে আটকা পড়ে।

একই কারণে ময়মনসিংহ-জারিয়া, ময়মনসিংহ-মোহনগঞ্জ, ময়মনসিংহ-ভৈরব ও ময়মনসিংহ-চট্টগ্রাম রেলপথে ট্রেন চলাচল বন্ধ থাকে। লাইনচ্যুত বগির ২৫টি চাকা উদ্ধার কাজ শেষ করতে সন্ধ্যা গড়িয়ে যায়। যাত্রীরা ভোগান্তির শিকার হয়।

সন্ধ্যার পর ট্রেন চলাচল শুরু হয়েছে।




রাইজিংবিডি/ময়মনসিংহ/২৮ সেপ্টেম্বর ২০১৮/শেখ মহিউদ্দিন আহাম্মদ/বকুল

Walton Laptop
 
     
Walton