ঢাকা, বুধবার, ২৯ কার্তিক ১৪২৫, ১৪ নভেম্বর ২০১৮
Risingbd
সর্বশেষ:

ময়মনসিংহে বন্দুকযুদ্ধে ২ জন নিহত

শেখ মহিউদ্দিন আহাম্মদ : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-১১-০৩ ১২:৫৫:৩২ পিএম     ||     আপডেট: ২০১৮-১১-০৩ ১:১৮:৪৯ পিএম

নিজস্ব প্রতিবেদক, ময়মনসিংহ : ময়মনসিংহে পৃথক বন্দুকযুদ্ধে দুইজন নিহত হয়েছেন।

নিহতরা হলেন- মুক্তাগাছার আমদালিয়া গ্রামের মুস্তাফিজুর রহমানের ছেলে আব্দুল্লাহেল কাফি (৩১) ও সদরের কালিবাড়ি গুদারাঘাট এলাকার ইব্রাহিম মিয়ার ছেলে আলমগীর (২৭)।

জেলা গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) শাহ কামাল আকন্দ জানান, জেলা গোয়েন্দা পুলিশের অভিযানে শুক্রবার মধ্যরাত পৌনে ২টার দিকে মুক্তাগাছার রসুলপুরের কাঁঠালিয়া ঝলই ব্রিজ ও সদর উপজেলার চরনিলীয়া ইউনিয়নের সাহেব কাচারী এলাকায় এই বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। নিহত আব্দুল্লাহেল কাফি মুক্তাগাছার শীর্ষ অস্ত্রধারী সন্ত্রাসী, সাত বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামি। অন্যদিকে, আলমগীর শহরের মাদক ব্যবসায়ী। তাদের দুজনের বিরুদ্ধে অস্ত্র, মাদক, ডাকাতি ও ছিনতাইসহ আটটিরও বেশি মামলা রয়েছে। এ ছাড়াও তারা পুলিশের ওয়ারেন্টভুক্ত আসামি ছিলেন। ঘটনাস্থল থেকে মাদক, অস্ত্র উদ্ধার করেছে পুলিশ।

এ ঘটনায় জেলা গোয়েন্দা পুলিশের উপপরিদর্শক (এসআই) নাজিম উদ্দিন, সহকারী উপপরিদর্শক (এএসআই) মো. মজিদ, পুলিশ কনস্টেবল ইব্রাহীম, সাইদুল ইসলাম ও আরমান উদ্দিন নামের পাঁচ পুলিশ সদস্য আহত হয়েছেন। তাদের আহত অবস্থায় উদ্ধার করে পুলিশ লাইন্স হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে বলে জানিয়েছে পুলিশ।




রাইজিংবিডি/ময়মনসিংহ/৩ নভেম্বর ২০১৮/শেখ মহিউদ্দিন আহাম্মদ/সাইফুল

Walton Laptop
 
     
Marcel