ঢাকা, বুধবার, ৯ জ্যৈষ্ঠ ১৪২৫, ২৩ মে ২০১৮
Risingbd
সর্বশেষ:

ময়মনসিংহে বিএনপির জেলা সেক্রেটারিসহ ৩১ নেতাকর্মী আটক

শেখ মহিউদ্দিন আহাম্মদ : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৮-০২-০৯ ৪:১৭:৪৫ পিএম     ||     আপডেট: ২০১৮-০২-০৯ ৪:১৭:৪৫ পিএম

নিজস্ব প্রতিবেদক, ময়মনসিংহ : জুমার নামাজের পর বিএনপি ময়মনসিংহ শহরে বিক্ষোভ মিছিল বের করলে পুলিশের বাধায় ছত্রভঙ্গ হয়ে যায়।  মিছিল থেকে ময়মনসিংহ দক্ষিণ জেলা বিএনপির সাধারণ সম্পাদক আবু ওয়াহাব আকন্দসহ কমপক্ষে ১০ নেতাকর্মীকে আটক করেছে পুলিশ।

শুক্রবার বাদ জুমা শহরের নতুনবাজার সাহেবআলী রোড থেকে বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা বিক্ষোভ মিছিল বের করলে পুলিশ মিছিলকারীদের ছত্রভঙ্গ করে দেয়। এর আগে বৃহস্পতিবার রাত থেকে আজ সকাল ১০টা পর্যন্ত পুলিশের বিশেষ অভিযানে আরো ২১ জন নেতাকর্মীকে আটক করা হয়। এ নিয়ে জেলা বিএনপির সেক্রেটারিসহ ৩১ জনকে আটক করা হয়েছে।

শুক্রবার সকাল থেকেই শহরের হরি কিশোর রায় রোডে বিএনপির তালাবদ্ধ কার্যালয় ঘেরাও করে রাখে পুলিশ। কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে দুপুরে শহরের নতুনবাজার সাহেবআলী রোড থেকে বিক্ষোভ মিছিলটি বাউন্ডারি রোড এলাকায় পৌঁছলে পুলিশের বাধায় মিছিল ছত্রভঙ্গ হয়ে যায়। এ সময় জেলা বিএনপির সাধারণ সম্পাদক আবু ওয়াহাব আকন্দ, বিএনপি নেতা মনির আহমদ, মহানগর যুবদলের নেতা রাজিব হোসেন, জেলা যুবদলের নেতা মনির, আতাহার কামাল, জেলা ছাত্রদলের সাবেক নেতা আলম, শ্রমিক দলের নেতা দেবব্রত দাস, স্বেচ্ছাসেবক দলের নেতা আলমগীর, ছাত্রদলের কর্মী আনিসুজ্জামান শুভকে আটক করে পুলিশ।

জেলা অতিরিক্ত পুলিশ সুপার আল আমিন জানান, জনগণের নিরাপত্তা এবং জানমাল রক্ষায় পুলিশি তৎপরতা বাড়ানো হয়েছে। সহিংসতা ও নাশকতা এড়াতে শহরের মোড়ে মোড়ে পুলিশ মোতায়েন করা হয়েছে। শহরে পুলিশি টহল জোরদার করা হয়েছে।

কোতোয়ালি মডেল থানার ওসি মাহমুদুল ইসলাম জানান, মিছিল ও পিকেটিং করার চেষ্টা করায় জেলা বিএনপির সেক্রেটারিসহ ঘটনাস্থল থেকে ১০ জনকে আটক করা হয়েছে।

 

 

রাইজিংবিডি/ময়মনসিংহ/৯ ফেব্রুয়ারি ২০১৮/শেখ মহিউদ্দিন আহাম্মদ/মুশফিক

Walton Laptop