ঢাকা, শুক্রবার, ৩০ অগ্রহায়ণ ১৪২৪, ১৫ ডিসেম্বর ২০১৭
Risingbd
সর্বশেষ:

যুগলবন্দী পায়েল-আমান

রাহাত সাইফুল : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৭-০১-১০ ৬:০৭:০৪ পিএম     ||     আপডেট: ২০১৭-০১-১০ ৬:৫৩:৫৩ পিএম
পায়েল মুখার্জি, (ইনসেটে আমান রেজা)

রাহাত সাইফুল : বাংলাদেশ-ভারত যৌথ প্রযোজনায় নিয়মিত চলচ্চিত্র  নির্মাণ করে আসছে। ঢালিউড ও টলিউড সিনেমার শিল্পীরা এসব সিনেমায় অভিনয় করছেন।

তারই ধারাবাহিকতায় এবার ঢাকাই চলচ্চিত্রের এ প্রজন্মের চিত্রনায়ক আমান রেজা ঢলিউডের সিনেমায় অভিনয় করছেন।  ‘শেষ বেলা’ শিরোনামের এ সিনেমায় আমান রেজার বিপরীতে অভিনয় করছেন ওপার বাংলার অভিনেত্রী পায়েল মুখার্জি।

ভিষণ এন্টারটেইনমেন্টের ব্যানারে এ সিনেমাটি যৌথভাবে পরিচালনা করছেন সুশান্ত মন্ডল ও বিষ্ণু। পায়েল-আমান ছাড়াও এতে আরো অভিনয় করছেন লিলি চক্রবর্তী, বিশ্বজিৎসহ অনেকে। পরিচালনার পাশাপাশি গল্প লিখেছেন পরিচালক সুশান্ত মন্ডল। এ সিনেমায় মোট তিনটি গান থাকবে।

 

‘শেষ বেলা’ শিরোনামের সিনেমাটি প্রযোজনা করছেন আশিষ কুমার দে। এছাড়া বাংলাদেশ-ভারত যৌথ প্রযোজনায় গাদ্দারসহ পাঁচটি সিনেমা হাতে নিয়েছেন এই প্রযোজক। 

এ সিনেমা প্রসঙ্গে কলকাতা থেকে আমান রেজা রাইজিংবিডিকে বলেন, ‘গত ২৮ ডিসেম্বর থেকে কলকাতার বিভিন্ন লোকেশনে এ সিনেমার শুটিং করছি। আগামী ১৫ জানুয়ারি সিনেমাটির শুটিং শেষ হবে। ’

এ পর্যন্ত ৩০টি সিনেমায় অভিনয় করেছেন আমান রেজা। তার অভিনীত ২০টি সিনেমা ইতোমধ্যে মুক্তি পেয়েছে। এছাড়া তার অভিনীত যৌথ প্রযোজনার ‘প্রেমী ও প্রেমী’ শিরোনামের সিনেমাটি মুক্তির অপেক্ষায় রয়েছে।  জাকির হোসেন রাজু পরিচালিত এ সিনেমায় আমান রেজার বিপরীতে অভিনয় করেছেন নুসরাত ফারিয়া।

 


এদিকে কলকাতার পায়েল মুখার্জি এর আগে  ‘শ্যাওলা’ শিরোনামের ঢাকাই চলচ্চিত্রে চুক্তিবদ্ধ হয়েছেন। এতে পায়েলের বিপরীতে অভিনয় করবেন চিত্রনায়ক ফেরদৌস। সিনেমাটি যৌথভাবে পরিচালনা করছেন ছাইব বাপ্পী ও এহসানুল হক চৌধুরী।



রাইজিংবিডি/ঢাকা/১০ জানুয়ারি ২০১৭/রাহাত/শান্ত

Walton
 
   
Marcel