ঢাকা, মঙ্গলবার, ৮ জ্যৈষ্ঠ ১৪২৫, ২২ মে ২০১৮
Risingbd
সর্বশেষ:

যুবলীগ নেতাকে বহিষ্কারের সুপারিশ

তানজিমুল হক : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৮-০৫-১৪ ১০:২০:২৬ পিএম     ||     আপডেট: ২০১৮-০৫-১৪ ১০:২০:২৬ পিএম

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী : রাজশাহী মহানগর যুবলীগের যুগ্মসম্পাদক তৌহিদুল হক সুমনকে সংগঠন থেকে স্থায়ীভাবে বহিষ্কারের সুপারিশ করা হয়েছে।

আজ সোমবার দুপুরে মহানগর যুবলীগের কার্যনির্বাহী কমিটির সভায় এই সিদ্ধান্ত নেওয়া হয়। সুমনকে স্থায়ীভাবে বহিষ্কারের জন্য কেন্দ্রীয় কমিটির কাছে সুপারিশ করা হয়েছে বলে জানিয়েছেন মহানগর যুবলীগের সভাপতি রমজান আলী।

তিনি বলেন, সভায় মহানগর যুবলীগের ১১১ জন সদস্যের মধ্যে ১০৪ জনই সুমনকে বহিষ্কারের জন্য নিজেদের মতামত দিয়েছেন। তাই কেন্দ্রীয় কমিটির কাছে সুমনকে স্থায়ীভাবে বহিষ্কারের সুপারিশ পাঠানো হয়েছে।

খুব অল্প সময়ের মধ্যে এই ব্যাপারে সিদ্ধান্ত জানাবে কেন্দ্রীয় কমিটি। যেহেতু রাজশাহীর কমিটি তাকে বহিষ্কারের সুপারিশ করেছে, সেহেতু এই সিদ্ধান্তই কেন্দ্রের কাছে প্রাধান্য পাবে বলে মনে করেন রমজান আলী।

সম্প্রতি এক কিশোর ছেলের সঙ্গে যুবলীগ নেতা সুমনের যৌনাচারের একটি ভিডিওচিত্র এলাকায় ছড়িয়ে পড়ে। বিষয়টি নিয়ে গত ২০ এপ্রিল জরুরি সভা করে মহানগর যুবলীগ। সেই সভার সিদ্ধান্ত অনুযায়ী, এ বিষয়ে লিখিতভাবে নিজের বক্তব্য জানানোর জন্য সুমনকে কারণ দর্শানোর নোটিশ দেওয়া হয়।

কিন্তু বেধে দেওয়া ১৫ দিন সময় পার হয়ে গেলেও সুমন এই বিষয়ে জবাব দেননি। তাই ভিডিওটি সঠিক ধরে নিয়ে তাকে দল থেকে স্থায়ীভাবে বহিষ্কারের সুপারিশ করা হয়েছে বলে জানিয়েছেন মহানগর যুবলীগের নেতারা।



রাইজিংবিডি/রাজশাহী/১৪ মে ২০১৮/তানজিমুল হক/বকুল

Walton Laptop
 
   
Walton AC