ঢাকা, মঙ্গলবার, ১১ আশ্বিন ১৪২৪, ২৬ সেপ্টেম্বর ২০১৭
Risingbd
সর্বশেষ:

রংপুরে বাসচাপায় নিহত ২

নজরুল মৃধা : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৭-০৯-০৯ ৩:২৪:০৬ পিএম     ||     আপডেট: ২০১৭-০৯-০৯ ৪:১০:৪৮ পিএম

নিজস্ব প্রতিবেদক, রংপুর : রংপুরে বাসচাপায়  মোটরসাইকেলের দুই আরোহী নিহত হয়েছেন।  নিহতরা হলেন- নিলফামারী জেলার ডোমার উপজেলার বুলবুল মিয়া  (২৬) ও আনসারুল ইসলাম (২৪)।

শনিবার সকাল ১০টার দিকে নগরীর হাজিরহাট মুচির মোড়ে এই দুর্ঘটনা ঘটে। এ ঘটনার পর বিক্ষুব্ধ জনতা  তিন ঘণ্টা রংপুর-দিনাজপুর মহাসড়ক অবরোধ করে রাখে।

এ সময় মহাসড়কে যান চলাচল বন্ধ থাকে। পরে পুলিশ গিয়ে বাস চালককে গ্রেপ্তার ও দুর্ঘটনাস্থলে স্পিড ব্রেকার নির্মাণের আশ্বাস দিলে দুপুর দেড়টার দিকে জনতা সড়ক অবরোধ তুলে নেয়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, রংপুর থেকে গঙ্গাচড়া উপজেলার বেতগাড়িগামী একটি লোকাল বাস হাজিরহাট মুচির মোড়ে পৌঁছে নীলফামারীর ডোমার থেকে আসা একটি মোটরসাইকেলকে চাপা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেলের দুই আরোহী নিহত হয়।

স্থানীয় এলাকাবাসীর অভিযোগ, গত ৬ মাসে হাজিরহাট মুচির মোড়ে সড়ক দুর্ঘটনায়  কমপক্ষে ১৫ থেকে ২০ জন মারা গেছে। এলাকাবাসী বারবার সেখানে স্পিড ব্রেকার নির্মাণের দাবি জানালেও তা বাস্তবায়ন করা হয়নি।

কোতোয়ালি থানার অফিসার ইনচার্জ (ওসি) এবিএম জাহিদুল ইসলাম দুজন নিহতের বিষয়টি নিশ্চিত করে জানান, এখন যান চলাচল  স্বাভাবিক রয়েছে। বাস চালককে আটকের চেষ্টা চলছে।

 

 

রাইজিংবিডি/রংপুর/৯ সেপ্টেম্বর২০১৭/নজরুল মৃধা/রুহুল 

Walton Laptop