ঢাকা, মঙ্গলবার, ৭ ভাদ্র ১৪২৪, ২২ আগস্ট ২০১৭
Risingbd
শোকাবহ অগাস্ট
সর্বশেষ:

রাঙামাটিতে ৬ শিবির নেতা-কর্মী আটক

রেজাউল করিম : রাইজিংবিডি ডট কম
প্রকাশ: ২০১৭-০৩-২০ ৫:১৬:৩৪ পিএম     ||     আপডেট: ২০১৭-০৩-২১ ৫:২৭:৪৭ পিএম

নিজস্ব প্রতিবেদক,  চট্টগ্রাম : জঙ্গি কার্যক্রমের মাধ্যমে নাশকতা সৃষ্টির জন্য গোপন বৈঠক করার সময় ইসলামী ছাত্র শিবিরের কেন্দ্রীয় এক নেতাসহ ছয় নেতা-কর্মীকে আটক করেছে রাঙামাটি গোয়েন্দা পুলিশ।

এ সময় তাদের কাছ থেকে বেশ কিছু জেহাদি বই উদ্ধার করা হয়েছে বলেও জানিয়েছে পুলিশ।

আটককৃতরা হলেন ছাত্র শিবিরের কেন্দ্রীয় কমিটির স্কুলছাত্র বিষয়ক সম্পাদক হারুন আল রশীদ (৩০), রাঙামাটি জেলা ছাত্র শিবিরের সভাপতি মুহম্মদ ইউসুফ বিন সিরাজ (৩০), রাঙামাটি শহরের আলফেসানি উচ্চ বিদ্যালয় কমিটির শিবির সভাপতি মুহম্মদ মনজুর আলম (১৮), শিবির কর্মী মুহম্মদ মোস্তফা কামাল (১৯), মুহম্মদ শাখাওয়াত হোসেন (১৬) ও মুহম্মদ ইরফানুল হক (১৭)।

এদের মধ্যে হারুন রংপুর কারমাইকেল কলেজ ছাত্র শিবিরের প্রাক্তন সভাপতি। তার বিরুদ্ধে রংপুর কোতোয়ালি থানায় সাতটি মামলা আছে এবং পীরগাছা থানায় পুলিশ হত্যার একটি মামলার চার্জশিটভুক্ত আসামি সে।

রোববার রাতে শহরের ডিসি বাংলা পার্ক এলাকা থেকে ডিবি পুলিশ তাদের আটক করে। পরে সোমবার দুপুরে পুলিশের কাছে তাদের হস্তান্তর করে আনুষ্ঠানিকভাবে বিষয়টি গণমাধ্যমকে জানানো হয়।

রাঙামাটি পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মোহাম্মদ সাফিউল সারোয়ার জানিয়েছেন, রাতে ডিসি বাংলো পার্ক এলাকায় গোপন বৈঠক করার সময় তাদের আটক করা হয়। ধারণা করা হচ্ছে, তারা এখানে নাশকতার পরিকল্পনার করছিল। তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।



রাইজিংবিডি/চট্টগ্রাম/২০ মার্চ ২০১৭/রেজাউল/রুহুল

Walton Laptop