ঢাকা, সোমবার, ৩ পৌষ ১৪২৫, ১৭ ডিসেম্বর ২০১৮
Risingbd
সর্বশেষ:

রায় দ্রুত বাস্তবায়নের দাবিতে মানববন্ধন

শাহীন রহমান : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-১০-১০ ৬:২০:৫৯ পিএম     ||     আপডেট: ২০১৮-১০-১০ ৬:২০:৫৯ পিএম

পাবনা প্রতিনিধি : ২১ আগস্ট গ্রেনেড হামলার রায় দ্রুত বাস্তবায়নের দাবিতে পাবনায় মানববন্ধন ও আনন্দ মিছিল হয়েছে। মানববন্ধন কর্মসূচি পালন করেছে সেক্টর কমান্ডারস ফোরাম ও মুক্তিযুদ্ধ-৭১ পাবনা জেলা শাখার নেতারা। আর আনন্দ মিছিল করে আওয়ামীলীগ ও সহযোগী-অঙ্গ সংগঠন।

বুধবার রায় ঘোষণার পর পাবনা প্রেসক্লাবের সামনে আব্দুল হামিদ রোডে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়। মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন সেক্টর কমান্ডারস ফোরাম-মুক্তিযুদ্ধ-৭১ পাবনা জেলা শাখার সাধারণ সম্পাদক মমিনুর রহমান, মুক্তিযোদ্ধা আ স ম আব্দুর রহিম পাকন, মুক্তিযোদ্ধা মকবুল হোসেন সন্টুসহ অনেকে। বক্তারা রায়কে স্বাগত জানিয়ে পালিয়ে থাকা আসামিদের দেশে ফিরিয়ে এনে দ্রুত রায় কার্যকরের দাবি জানিয়েছেন।

২১ আগস্ট গ্রেনেড হামলা মামলার রায়কে স্বাগত জানিয়ে আনন্দ মিছিল করেছে পাবনা জেলা আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতারা। রায় ঘোষণার পর জেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে থেকে মিছিল বের করে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

জেলা যুবলীগের সভাপতি শরীফ উদ্দিন প্রধানের নেতৃত্বে মিছিলে উপস্থিত ছিলেন জেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী নাদিরা ইয়াসমিন জলি, মহিলা নেত্রী নিহার আফরোজ, জেলা ছাত্রলীগ সভাপতি শিবলী সাদিক, সাধারণ সম্পাদক তায়জুল ইসলামসহ অনেকে।



রাইজিংবিডি/পাবনা/১০ অক্টোবর ২০১৮/শাহীন রহমান/বকুল

Walton Laptop
 
     
Marcel
Walton AC