ঢাকা, সোমবার, ১০ আষাঢ় ১৪২৬, ২৪ জুন ২০১৯
Risingbd
সর্বশেষ:

রুনিকে হটিয়ে পুরস্কার জিতলেন ইব্রা

আমিনুল ইসলাম : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৮-১১-১৩ ১০:৫৯:৫৬ পিএম     ||     আপডেট: ২০১৮-১১-১৪ ১:২১:০২ এএম
Walton AC 10% Discount

ক্রীড়া ডেস্ক : আমেরিকার মেজর লিগ সকারে (এমএলএস) এই বছরের নতুন দুই মুখ ওয়েন রুনি ও জ্লাতান ইব্রাহিমোভিচ। এলএ গ্যালাক্সির হয়ে দারুণ ছন্দে আছেন ইব্রা। অন্যদিকে ডি.সি স্পোর্টসের হয়ে দারুণ সময় পার করছেন রুনিও। সেরা হওয়ার লড়াইটা দুজনের মধ্যে ছিল। সেখানে রুনিকে পেছনে ফেলে মেজর লিগ সকারের ‘নিউ কামার অব দ্য ইয়ার-২০১৮’ এর পুরস্কার জিতে নিয়েছেন ইব্রা।

তবে ইব্রা যে খুব বেশি ব্যবধানে এই পুরস্কার জিতেছেন তেমন কিন্তু নয়। তাদের মধ্যে ভোটের পার্থক্য সামান্যই। ইব্রা পেয়েছেন ৩৬.৩৬ শতাংশ ভোট। আর রুনি পেয়েছেন ৩২.২৫ শতাংশ ভোট। রুনি এই পুরস্কার না জিতলেও মেজর লিগ সকারের মোস্ট ভ্যালুয়াবল প্লেয়ার (এমভিপি) এর ফাইনালিস্টদের তালিকায় আছেন।

অবশ্য রুনির আগে মেজর লিগ সকারে খেলতে এসেছেন ইব্রা। ২০১৮ সালের মার্চের ৩১ তারিখ এলএ গ্যালাক্সির হয়ে অভিষেক হয় ইব্রার। আর ডি.সি স্পোর্টসের হয়ে রুনির অভিষেক হয় চলতি বছরের জুলাইতে।

ইব্রা ইতিমধ্যে গ্যালাক্সির হয়ে ২৭ ম্যাচে মাঠে নেমে ২২ গোল করেছেন। ১০টি গোলে করেছেন সহায়তা। মেজর লিগ সকারের ইতিহাসে তৃতীয় কোনো ফুটবলার হিসেবে ২০ গোল ও ১০ অ্যাসিস্ট করেছেন ইব্রা। তার গোল ও অ্যাস্টিসের যোগফল ৩২। যা লিগের ইতিহাসে ষষ্ঠ সর্বোচ্চ।



রাইজিংবিডি/ঢাকা/১৩ নভেম্বর ২০১৮/আমিনুল

Walton AC
     
Walton AC
Marcel Fridge