ঢাকা, বুধবার, ২৯ কার্তিক ১৪২৫, ১৪ নভেম্বর ২০১৮
Risingbd
সর্বশেষ:

শর্ত ছাড়াই সংলাপে যাব : এরশাদ

শওকত : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-১১-০৩ ৬:১৫:১০ পিএম     ||     আপডেট: ২০১৮-১১-০৩ ৬:১৫:১০ পিএম

জামালপুর সংবাদদাতা : জাতীয় ঐক্যফ্রন্টের সংলাপ ব্যর্থ হয়েছে উল্লেখ করে জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, জাতীয় পার্টি সংলাপে যাবে শর্ত ছাড়াই।

জামালপুরের ইসলামপুর উপজেলার গুঠাইল উচ্চ বিদ্যালয় মাঠে শনিবার বিকেল ৩টায়  উপজেলা জাতীয় পার্টি আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন।

বেশি আসন পেলে আগামী সংসদ নির্বাচনে জাতীয় পার্টি ক্ষমতায় যাবে বলে আশাবাদ ব্যক্ত করে উপস্থিত জনতাকে লাঙলে ভোট দেওয়ার আহ্বান জানান এরশাদ।

এরশাদ বলেন, ‘‘ঐক্যফ্রন্ট সংলাপে গিয়েছিল অনেকগুলো দাবি নিয়ে। তাদের একটি দাবিও সরকার পূরণ করেনি। ফলে তারা সংলাপে ব্যর্থ হয়েছে। আমাদের কোনো শর্ত নেই। আমরা দেখব ক্ষমতায় যাওয়ার মতো আসন আমরা পাব কি না। আপনারা লাঙলে ভোট দিলে আগামীতে জাতীয় পার্টি সরকার গঠন করবে।’’

খালেদা জিয়াকে ইঙ্গিত করে এরশাদ বলেন, ‘‘বিনা দোষে আমাকে ছয় বছর জেলে থাকতে হয়েছে। আর আপনি আদালতের মাধ্যমে ১০ বছরের সাজাপ্রাপ্ত হয়ে জেল খাটছেন। আপনি আর বেরুতে পারবেন না। আপনার ছেলেও দেশে ফিরতে পারবে না।’’

তিনি বলেন, ‘‘দেশে এখন দুটি দল। আওয়ামী লীগ ও জাতীয় পার্টি। এ ছাড়া  কোনো রাজনৈতিক শক্তি নেই। তবে আমরাও চাই সবদলের অংশ গ্রহণে গ্রহণযোগ্য সুষ্ঠু নির্বাচন। যাতে জনগণ কেন্দ্রে গিয়ে ভোট দিতে পারে।’’

ইসলামপুর উপজেলা জাতীয় পার্টির আহ্বায়ক মোস্তফা আল মাহমুদের সভাপতিত্বে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন পার্টির মহাসচিব রুহুল আমিন হাওলাদার এমপি, প্রেসিডিয়াম সদস্য এম এ সাত্তার, মেজর (অব.) মোহাম্মদ আখতার, জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক ইকবাল এহসান প্রমুখ।

এর আগে বিকেল পৌনে ৩টায় হেলিকপ্টার যোগে এরশাদ গুঠাইল উচ্চ বিদ্যালয় মাঠে অবতরণ করেন। জনসভা শেষে বিকেল সাড়ে ৪টায় ঢাকায় ফিরে যান।



রাইজিংবিডি/জামালপুর/৩ নভেম্বর ২০১৮/শওকত/বকুল

Walton Laptop
 
     
Marcel