ঢাকা, বৃহস্পতিবার, ১০ জ্যৈষ্ঠ ১৪২৫, ২৪ মে ২০১৮
Risingbd
সর্বশেষ:

সাতক্ষীরায় স্কুলছাত্রকে পিটিয়ে হত্যা

এম.শাহীন গোলদার : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৮-০২-১৪ ১০:১৫:০৫ এএম     ||     আপডেট: ২০১৮-০২-১৪ ১:৫৫:২০ পিএম

সাতক্ষীরা প্রতিনিধি : তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সাতক্ষীরার বকচরায় সাকিব হোসেন (১৬) নামে এক স্কুলছাত্রকে পিটিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

এ ঘটনায় আরো একজন আহত ও একজন পালিয়ে প্রাণে বেঁচে গেছে।

মঙ্গলবার রাত সাড়ে ১১টার দিকে সাতক্ষীরা শহরের বকচরা বাইপাস সড়ক এলাকায় এ ঘটনাটি ঘটে।

নিহত সাকিব হোসেন শহরের পুলিশ লাইনস স্কুলের দশম শ্রেণির শিক্ষার্থী ও পুলিশ কনেস্টবল নজরুল ইসলামের ছেলে। এ ছাড়া আহত শিক্ষার্থীর নাম রাশেদ। সে শহরের রসুলপুর গ্রামের অবসরপ্রাপ্ত পুলিশ সদস্য আব্দুল আজিজের ছেলে। তাকে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ জানায়, সাকিব হোসেন, রাশেদ ও অমি পুলিশ লাইনস স্কুলের দশম শ্রেণির শিক্ষার্থী। তারা মঙ্গলবার সন্ধ্যায় বকচরা মাদ্রাসায় মাহফিল শুনতে যায়। সেখানে গিয়ে কামালনগর কলোনির আব্দুল কাদের ও একই এলাকার শান্তর সঙ্গে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে তাদের কথা কাটাকাটি হয়। বিষয়টি সেখানেই নিষ্পত্তির পর মাহফিল শুনে তারা বাড়ি ফেরার পথে বকচরা বাইপাস সড়কে পৌঁছানো মাত্রই কাদের ও শান্তসহ তাদের কয়েকজন সঙ্গী সাকিব, রাশেদ ও অমির ওপর হামলা করে। এ সময় গাছের ডাল দিয়ে তাদের এলোপাতাড়ি পেটানো হয়। সাকিব ঘটনাস্থলে লুটিয়ে পড়ে। আহত হয় রাশেদ। দৌড়ে পালিয়ে প্রাণে বেঁচে যায় অমি। পরে স্থানীয়রা গুরুতর জখম অবস্থায় সাকিব ও রাশেদকে উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক সাকিবকে মৃত ঘোষণা করেন।

সাতক্ষীরা সদর থানার কর্তব্যরত ডিউটি অফিসার (এএসআই) হাসান জানান, এ ঘটনায় ইতোমধ্যে ৫/৬ জনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

সাতক্ষীরা সদর থানার পরিদর্শক (ইনটেলিজেন্স) মহিদুল হক বিষয়টি নিশ্চিত করে জানান, চিকিৎসাধীন রাশেদ কিছু তথ্য দিয়েছে। এ ছাড়া অমিকে পুলিশ হেফাজতে নিয়ে বিষয়টি জানার চেষ্টা করা হচ্ছে।



রাইজিংবিডি/সাতক্ষীরা/১৪ ফেব্রুয়ারি ২০১৮/এম.শাহীন গোলদার/এসএন

Walton Laptop
 
   
Walton AC