ঢাকা, সোমবার, ৩ আষাঢ় ১৪২৬, ১৭ জুন ২০১৯
Risingbd
সর্বশেষ:

সাহো সিনেমায় সালমানের অভিনয় প্রসঙ্গে পরিচালকের বক্তব্য

মারুফ খান : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৫-২৪ ৪:০৪:১০ পিএম     ||     আপডেট: ২০১৯-০৫-২৪ ৮:৪২:০০ পিএম
সালমান খান
Walton AC 10% Discount

বিনোদন ডেস্ক: বলিউড সুপারস্টার সালমান খান। সম্প্রতি গুঞ্জন ওঠে বাহুবলি সিনেমাখ্যাত অভিনেতা প্রভাসের সাহো সিনেমায় অভিনয় করবেন তিনি। তবে এ গুঞ্জন উড়িয়ে দিয়েছেন সিনেমাটির পরিচালক সুজিত।

এ প্রসঙ্গে তিনি বলেন, ‘আমি জানি না, কোথা থেকে এ গুঞ্জন এলো। সালমান আমার সিনেমায় কোনো ক্যামিও চরিত্রে অভিনয় করছেন না। আমরা শুটিং শেষ করেছি, এখন পোস্ট প্রোডাকশনের কাজ চলছে। আমরা সিনেমা মুক্তির প্রকৃত তারিখ অনুযায়ী কাজ করছি। সম্পাদনার কাজ নিয়ে ব্যস্ত আছি, আর প্রথমবার এই ধরনের খবর শুনছি।’

এর আগে গুঞ্জন ওঠে, সাহো সিনেমায় একটি ক্যামিও চরিত্রে দেখা যেতে পারে সালমানকে। সিনেমাটিতে খল চরিত্রে অভিনয় করছেন নীল নীতিন মুকেশ, তিনিই নির্মাতাদের কাছে চরিত্রটির জন্য সালমানকে নেয়ার পরামর্শ দিয়েছেন।

এ প্রসঙ্গে একটি সূত্র জানায়, সালমানের সঙ্গে নীলের খুবই ঘনিষ্ঠ সম্পর্ক, তার প্রেম রতন ধন পায়ো সিনেমায় খল চরিত্রে অভিনয় করেছেন, সাহো সিনেমাটিতেও তিনি নেতিবাচক চরিত্রে অভিনয় করছেন। তিনি নির্মাতাদের ক্যামিও চরিত্রে সালমানকে নেয়ার পরামর্শ দিয়েছেন। নির্মাতারা সালমানের সঙ্গে যোগাযোগও করেছেন। তবে তিনি সিনেমাটি করতে পারবেন কি না তা এখনো চূড়ান্ত করেননি।

হিন্দি, তামিল ও তেলেগু ভাষায় নির্মিত হচ্ছে সাহো সিনেমাটি। এতে প্রভাসের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করছেন বলিউড অভিনেত্রী শ্রদ্ধা কাপুর। এছাড়া আরো অভিনয় করছেন নীল নীতিন মুকেশ, জ্যাকি শ্রফ, চাংকি পান্ডে, এভেলিন শর্মা, শ্রাবন্তী চ্যাটার্জি, মহেশ মাঞ্জরেকর, ভেনেলা কিশোর প্রমুখ। আগামী ১৫ আগস্ট এটি মুক্তির কথা রয়েছে।



রাইজিংবিডি/ঢাকা/২৪ মে ২০১৯/মারুফ/শান্ত

Walton AC
     
Walton AC
Marcel Fridge