ঢাকা, রবিবার, ৯ আশ্বিন ১৪২৪, ২৪ সেপ্টেম্বর ২০১৭
Risingbd
সর্বশেষ:

সিলেটে ছাত্রলীগকর্মী খুন

শাকির : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৭-০৯-১৩ ১০:৫৬:০৫ পিএম     ||     আপডেট: ২০১৭-০৯-১৪ ৯:২৯:৫৩ এএম

নিজস্ব প্রতিবেদক, সিলেট : সিলেটে তুচ্ছ ঘটনার জেরে ছাত্রলীগের এক কর্মীকে খুন করা হয়েছে।

সিলেট নগরীর শিবগঞ্জে বুধবার দুপুরে জাকারিয়া মুহাম্মদ মাসুমকে (২২) ছুরিকাঘাত করে প্রতিপক্ষের দুর্বৃত্তরা। পরে তার মৃত্যু হয়।

ছাত্রলীগের সুরমা গ্রুপের কর্মী মাসুম নগরীর কামালগড় এলাকার বাসিন্দা মাশুক মিয়ার ছেলে। মাসুমের বন্দরবাজারে জেডি স্পোর্টস নামে একটি ব্যবসা প্রতিষ্ঠান রয়েছে। তার গ্রামের বাড়ি সুনামগঞ্জের শান্তিগঞ্জে।

প্রত্যক্ষদর্শীরা জানান, মাসুমের ছোট ভাই খালেদকে শিবগঞ্জ লামাপাড়া এলাকায় আটক করে দুর্বৃত্তরা। তারপর তারা মাসুমকে খবর দিয়ে আনে। মাসুম আসামাত্র তাকে উপর্যুপরি ছুরিকাঘাত করতে থাকে। পরে তাকে উদ্ধার করে ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।

নিহতের ছোট ভাই খালেদ মোহাম্মদ সাইফুল্লাহ বলেন, ‘ছাত্রলীগের রায়হান গ্রুপের কর্মী টিটুর সঙ্গে আমার ঝামেলা হয়। দুপুরে টিটু তার দলবল দিয়ে আমাকে উঠিয়ে নিয়ে যায়। পরে বড় ভাই জাকারিয়া মুহাম্মদ মাসুমকে ফোন করে বলে আমাকে ছাড়িয়ে আনতে। ভাই আসলে তারা তার উপর চড়াও হয়। এক পর্যায়ে তারা ভাইকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়।’

সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপকমিশনার (গণমাধ্যম) জেদান আল মুছা জানান, শিবগঞ্জ লামাপাড়া এলাকায় কয়েকজন যুবক মিলে মাসুমকে কুপিয়ে আহত করে। বিকেল পৌনে ৫টার দিকে হাসপাতালে তার মৃত্যু হয়।  

 

 

রাইজিংবিডি/সিলেট/১৩ সেপ্টেম্বর ২০১৭/শাকির/বকুল

Walton Laptop