ঢাকা, বুধবার, ২৯ কার্তিক ১৪২৫, ১৪ নভেম্বর ২০১৮
Risingbd
সর্বশেষ:

সিসিকের প্যানেল মেয়র লিপন, রোকসানা ও উজ্জ্বল

নোমান : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-১১-০৭ ৪:৫২:৪৬ পিএম     ||     আপডেট: ২০১৮-১১-০৭ ৪:৫২:৪৬ পিএম

নিজস্ব প্রতিবেদক, সিলেট : সিলেট সিটি কর্পোরেশনের কাউন্সিলরদের ভোটে প্যানেল মেয়র পদে নির্বাচন সম্পন্ন হয়েছে।

এতে ২৬নম্বর ওয়ার্ড কাউন্সিলর তৌফিক বক্স লিপন প্যানেল মেয়র-১, সংরক্ষিত ৯নম্বর ওয়ার্ডের কাউন্সিলর অ্যাডভোকেট রোকসানা বেগম শাহনাজ প্যানেল মেয়র-২ এবং ১৮নম্বর ওয়ার্ড কাউন্সিলর এ বি এম জিল্লুর রহমান উজ্জ্বল প্যানেল মেয়র-৩ নির্বাচিত হয়েছেন।

বুধবার নগর ভবনে নবনির্বাচিত পরিষদের প্রথম সাধারণ সভায় কাউন্সিলরদের ভোটের মাধ্যমে তারা প্যানেল মেয়র নির্বাচিত হয়েছেন। মেয়র আরিফুল হক চৌধুরীর সভাপতিত্বে সভায় আলোচনার মাধ্যমে প্যানেল মেয়র নির্বাচনের সিদ্ধান্ত না হওয়ায় শেষ পর্যন্ত ভোটের মাধ্যমে এক নারীসহ তিনজন প্যানেল মেয়র নির্বাচন করা হয়। এতে মেয়র আরিফসহ ৩৭ ভোটারের মধ্যে ভোট দিয়েছেন ৩৪ জন।

টানা দ্বিতীয় মেয়াদে সিলেট সিটি কর্পোরেশনের (সিসিক) মেয়র হিসেবে গত ৮ অক্টোবর দায়িত্ব গ্রহণ করেন আরিফুল হক চৌধুরী। আজ দায়িত্ব নেন ২৭ সাধারণ কাউন্সিলর ও ৯জন সংরক্ষিত কাউন্সিলর। তাদের দায়িত্ব গ্রহণের পর অনুষ্ঠিত হয় সিসিকের প্রথম সাধারণ বৈঠক। আর বিধি অনুযায়ী এ বৈঠকে নির্বাচিত করা হয়েছে তিন প্যানেল মেয়র।

সিসিকের পাবলিক রিলেশন্স অফিসার শাহাব উদ্দিন শিহাব বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, সকাল ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত নগর ভবনে সিসিকের নবগঠিত পরিষদের প্রথম সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন মেয়র আরিফুল হক চৌধুরী। সভায় বেশ কয়েকজন কাউন্সিলর বক্তব্য রাখেন।



রাইজিংবিডি/সিলেট/০৭ নভেম্বর ২০১৮/নোমান/বকুল

Walton Laptop
 
     
Marcel