ঢাকা, রবিবার, ৮ আশ্বিন ১৪২৫, ২৩ সেপ্টেম্বর ২০১৮
Risingbd
সর্বশেষ:

সোনারগাঁয়ে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত সর্দার নিহত

হাসান উল রাকিব : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-০৩-১২ ৬:৫৪:০৫ পিএম     ||     আপডেট: ২০১৮-০৩-১২ ৬:৫৪:০৫ পিএম

নিজস্ব প্রতিবেদক, নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে গুলিতে আন্তঃজেলা ডাকাত সর্দার জাহাঙ্গীর আলম নিহত হয়েছে। পুলিশের দাবি, বন্দুকযুদ্ধে তার মৃত্যু হয়েছে। এ সময় পুলিশ একটি বিদেশি পিস্তল ও বেশ কিছু দেশীয় অস্ত্রসহ পাঁচ ডাকাতকে আটক করে। সোমবার সকালে উপজেলার মীরেরবাগ এলাকায় এই বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মো. মোস্তাফিজুর রহমান জানান, সোমবার ভোররাতে মীরেরবাগ এলাকায় একদল ডাকাত ডাকাতির জন্য প্রস্তুতি নিচ্ছে, এমন তথ্যের ভিত্তিতে সোনারগাঁ থানা পুলিশের একটি দল ঘটনাস্থলে অভিযান চালায়। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাতরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছুঁড়লে পুলিশও পাল্টা গুলি ছোঁড়ে। এক পর্যায়ে ডাকাত দলের সর্দার জাহাঙ্গীর গুলিবিদ্ধ হলে তার বেশ কয়েকজন সহযোগী পালিয়ে যায়। পরে পুলিশ ঘটনাস্থল থেকে গুলিভর্তি পিস্তলসহ পাঁচ ডাকাতকে আটক করে। বন্দুকযুদ্ধের সময় ডাকাতদের সঙ্গে ধস্তাধস্তিতে ইউসুফ ও লুৎফর রহমান নামের দুই পুলিশ সদস্য (কনস্টেবল) আহত হন। পরে গুলিবিদ্ধ ডাকাত জাহাঙ্গীরকে উদ্ধার করে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করা হয়। দুপুরে সেখানে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়।

নিহত ডাকাত জাহাঙ্গীরের বাড়ি মুন্সিগঞ্জ জেলার গজারিয়া থানার লঘুরচর গ্রামে। তার বাবার নাম আশেক আলী বেপারী।

পুলিশ জানায়, ডাকাত সর্দার জাহাঙ্গীর আলমের বিরুদ্ধে নারায়ণগঞ্জ ও মুন্সিগঞ্জ জেলার বিভিন্ন থানায় হত্যা ও ডাকাতিসহ বিভিন্ন অভিযোগে কমপক্ষে ১২টি মামলা রয়েছে। অস্ত্রসহ আটক পাঁচ ডাকাতের বিরুদ্ধে আইনগত ব্যবস্থার প্রক্রিয়া চলছে।



রাইজিংবিডি/নারায়ণগঞ্জ/১২ মার্চ ২০১৮/হাসান উল রাকিব/মুশফিক

Walton Laptop
 
     
Walton