ঢাকা, বুধবার, ২৯ কার্তিক ১৪২৫, ১৪ নভেম্বর ২০১৮
Risingbd
সর্বশেষ:

স্কুলছাত্রীকে গণধর্ষণ, মামলা দায়ের

শাহরিয়ার সিফাত : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-১১-০৭ ৯:০৮:২৯ পিএম     ||     আপডেট: ২০১৮-১১-০৭ ৯:০৮:২৯ পিএম

নিজস্ব প্রতিবেদক, টাঙ্গাইল : টাঙ্গাইলের ধনবাড়ীতে এসএসসি পরীক্ষার্থী এক স্কুলছাত্রী গণধর্ষণের শিকার হয়েছে। ধনবাড়ী নওয়াববাড়ী লিচু বাগান ছাত্রাবাসে তাকে ধর্ষণ করা হয়েছে।

ধর্ষণের শিকার ওই শিক্ষার্থী ধনবাড়ী সরকারি নওয়াব ইনস্টিটিউশন উচ্চ বিদ্যালয় থেকে এবার এসএসসি পরীক্ষায় অংশ নেবে। এ ঘটনায় বুধবার বিকেলে ওই ছাত্রীর বাবা বাদী হয়ে ১১ জনের বিরুদ্ধে ধনবাড়ী থানায় ধর্ষণ মামলা করেছেন।

ধনবাড়ী থানা পুলিশ ও ভুক্তভোগীর পরিবার জানান, গত ২৭ অক্টোবর ওই শিক্ষার্থীকে পরীক্ষার সাজেশন দেওয়ার কথা বলে মোবাইল ফোনে ডেকে নিয়ে ধনবাড়ী নওয়াববাড়ী লিচু বাগান ছাত্রাবাসে নিয়ে রাতভর পালাক্রমে ধর্ষণ করা হয়। পরদিন সকালে তাকে এ ঘটনা কাউকে না বলার হুমকি দিয়ে ছেড়ে দেওয়া হয়। মেয়েটি বাসায় গিয়ে তার বাবা-মায়ের কাছে পুরো ঘটনা খুলে বলে।

এ ঘটনা প্রভাবশালী মহলের মাধ্যমে মোটা অংকের টাকার বিনিময়ে ধামাচাপা দেওয়ার চেষ্টা করে ব্যর্থ হয় আসামিপক্ষ। অবশেষে ওই ছা্ত্রীর বাবা অবসরপ্রাপ্ত সেনাসদস্য পুলিশের সঙ্গে ধনবাড়ী থানায় গিয়ে ১১ জনের বিরুদ্ধে মামলা করেছেন।

আসামিদের মধ্যে সাত জন ধনবাড়ী সরকারি নওয়াব ইনস্টিটিউশন উচ্চ বিদ্যালয়, তিন জন ধনবাড়ী কলেজিয়েট মডেল উচ্চ বিদ্যালয় এবং এক জন ধনবাড়ী সরকারি কলেজের শিক্ষার্থী বলে পুলিশ জানিয়েছে। আসামিদের গ্রেপ্তারের স্বার্থে এর বেশি পরিচয় জানাতে অস্বীকৃতি জানায় থানা পুলিশ।

ধনবাড়ী থানার ওসি মজিবর রহমান বলেছেন, ভিকিটিমের বাবা বাদী হয়ে ধনবাড়ী নওয়াববাড়ী লিচু বাগান ছাত্রাবাসের ১১ শিক্ষার্থীর বিরুদ্ধে ধর্ষণ মামলা করেছেন। ঘটনাস্থল থেকে আলামত সংগ্রহ করা হয়েছে এবং ডাক্তারি পরীক্ষার জন্য মেয়েটিকে ২৫০ শয্যা বিশিষ্ট টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।



রাইজিংবিডি/টাঙ্গাইল/০৭ নভেম্বর ২০১৮/শাহরিয়ার সিফাত/বকুল

Walton Laptop
 
     
Marcel