ঢাকা, বুধবার, ৮ ফাল্গুন ১৪২৫, ২০ ফেব্রুয়ারি ২০১৯
Risingbd
সর্বশেষ:

হিন্দুদের ওপর হামলাকারীরা জাতির কলঙ্ক: র‌্যাব মহাপরিচালক

তানভীর হাসান তানু : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-১২-২৮ ৩:১২:৪৮ পিএম     ||     আপডেট: ২০১৮-১২-২৮ ১০:১৬:০৫ পিএম

ঠাকুরগাঁও সংবাদদাতা : র‌্যাবের মহাপরিচালক বেনজীর আহম্মেদ বলেছেন, নির্বাচন আসলে এক শ্রেণির মানুষ হিন্দু সম্প্রদায়ের ওপর হামলা করে। এটা খুবই দুঃখজনক। যারা এই কাজ করে তারা জাতির জন্য কলঙ্ক।

শুক্রবার দুপুরে ঠাকুরগাঁও সদর উপজেলার জগন্নাথপুর সিঙ্গিয়া শাহপাড়ায় অগ্নিসংযোগে ক্ষতিগ্রস্ত মটা সাহার বাড়ি পুনঃনির্মাণের চাবি হস্তান্তর শেষে তিনি এ কথা বলেন।

র‌্যাবের মহাপরিচালক বলেন, ৩০ ডিসেম্বর নির্বাচনে সম্প্রদায়িক গোষ্ঠীর ওপর হামলাকারীদের কঠোর হস্তে দমন ও সুষ্ঠু ভোট প্রদান নিশ্চিত করবে আইনশৃঙ্খলাবাহিনী।

তিনি বলেন, ভোটে কেউ শান্তি ভঙ্গ করলে তাদের কঠোর হস্তে দমন করা হবে। ভোটের সময় যেন কোনো গোষ্ঠীর ওপর হামলা না হয় সেজন্য দেশব্যাপী র‌্যাবের পক্ষ থেকে বিশেষ ক্যাম্প স্থাপন করা হয়েছে বলেও মহাপরিচালক জানান।

এ সময় আরো বক্তব্য রাখেন, রংপুর রেঞ্জের ডিআইজি দেবদাস ভট্রাচার্য, র‌্যাব-১৩ এর অ্যাডিশনাল ডিআইজি মোজাম্মেল হক, ঠাকুরগাঁও জেলা প্রশাসক ড. কামরুজ্জামান সেলিম, পুলিশ সুপার মনিরুজ্জামান, জেলা পূজা উদযাপন কমিটির সভাপতি অরুনাংশু দত্ত টিটো প্রমুখ।

উল্লেখ্য, এর  ২২ ডিসেম্বর রাতে সদর উপজেলার জগন্নাথপুর সিঙ্গিয়া শাহপাড়ায় মটা সাহার বাড়িতে অগ্নিসংযোগ করে দুর্বৃত্তরা। এ ঘটনার পর ২৩ ডিসেম্বর থেকে দিনাজপুর র‌্যাব-১৩ এর একটি টিম বাড়িটি পুর্ননির্মাণ ও এলাকায় নজরদারি শুরু করে।




রাইজিংবিডি/ঠাকুরগাঁও/২৮ ডিসেম্বর ২০১৮/তানভীর হাসান তানু/শাহেদ

Walton Laptop
 
     
Marcel
Walton AC