ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪২৬, ১৯ এপ্রিল ২০১৯
Risingbd
সর্বশেষ:

হুয়াওয়ের মেট ১০ প্রো এবং পি২০ ফোনে আপডেট ওএস

মনিরুল হক ফিরোজ : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০১-০৭ ১০:১৩:০৭ পিএম     ||     আপডেট: ২০১৯-০১-০৭ ১০:১৮:২৯ পিএম

বিজ্ঞান-প্রযুক্তি ডেস্ক : বাংলাদেশে মেট ১০ সিরিজ এবং পি২০ সিরিজের আপডেট নিয়ে এসেছে বিশ্বের শীর্ষস্থানীয় স্মার্টফোন ব্র্যান্ড হুয়াওয়ে। বিশ্বের সঙ্গে তাল মিলিয়ে সম্প্রতি এই মডেলের স্মার্টফোনগুলোতে ইএমইউআই ৯.০ আপডেট করা হয়েছে।

ইএমইউআই ৯.০ হচ্ছে অ্যান্ড্রয়েড পাই এর ওপর ভিত্তি করে সর্বশেষ কাস্টমাইজড্ অপারেটিং সিস্টেম। গ্রাহকদের প্রিমিয়াম অভিজ্ঞতা দিতে এই আপডেট দিয়েছে বিশ্বের শীর্ষস্থানীয় প্রযুক্তি নির্মাতা এই প্রতিষ্ঠানটি।

ইএমইউআই ৯.০ আপডেটের মাধ্যমে গ্রাহকরা আগের চেয়ে উন্নত মানের ছবি, শব্দ ও অ্যানিমেশন পাবেন। পাওয়া যাবে ফুল স্ক্রিন গেসচার যাতে নেভিগেশন অভিজ্ঞতা পাওয়া যাবে। এছাড়া এই আপডেটেড ফোনে পাওয়া যাবে উন্নততর কৃত্রিম বুদ্ধিমত্তা (এআই) সক্ষমতা, এআই ক্যালোরিজ, এআই শপিং, এআই ভিডিও এডিটর, এআই ট্রান্সলেশন, ওয়্যারলেস প্রজেকশন, ইজি ওয়্যারলেস প্রিন্টিং, ফোন ক্লোন, পাসওয়ার্ড ভোল্ট ইত্যাদি। সেই সঙ্গে প্রতিদিন স্ক্রিন টাইম ম্যানেজমেন্ট, কাস্টমাইজড্ টাইম ফিচার, মাল্টিপল ব্যাপআপ ফিচার ইত্যাদি তো রয়েছেই।

এসব বুবিধা সম্বলিত আপডেট পেতে হলে প্রথমেই নিবন্ধন করতে হবে। নিবন্ধনের জন্য হুয়াওয়ে হাইকেয়ার অ্যাপ্লিকেশনে যেতে হবে। তারপর কুইক সার্ভিসে গিয়ে আপডেট বাটন ক্লিক করতে হবে। আরো জানতে ভিজিট: consumer.huawei.com/en/emui



রাইজিংবিডি/ঢাকা/৭ জানুয়ারি ২০১৯/ফিরোজ

Walton Laptop
     
Walton AC
Marcel Fridge