ঢাকা, বৃহস্পতিবার, ৩ শ্রাবণ ১৪২৬, ১৮ জুলাই ২০১৯
Risingbd
সর্বশেষ:

হেলিকপ্টারে ঝুলে অক্ষয়ের শুটিং

মারুফ খান : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৬-০৬ ২:৩৩:১৮ পিএম     ||     আপডেট: ২০১৯-০৬-০৬ ২:৩৩:১৮ পিএম
হেলিকপ্টারে ঝুলে অক্ষয়ের শুটিং
Voice Control HD Smart LED

বিনোদন ডেস্ক: অভিনেতা অক্ষয় কুমার।  তাকে বলা হয় ‘বলিউডের খিলাড়ি’।  শুটিং সেটে ঝুঁকিপুর্ণ স্টান্টগুলো নিজেই করেন। এবার হেলিকপ্টারে ঝুলে শুটিং করলেন এ অভিনেতা।

অক্ষয় অভিনীত পরবর্তী সিনেমা সূর্যবংশী।  সিনেমাটির শুটিংয়ের প্রয়োজনেই ঝুঁকিপূর্ণ স্টান্টটি করেছেন রাউডি রাঠোর অভিনেতা। ধারণা করা হচ্ছে, এতে আবারো পুরোনো ‘খিলাড়ি’রূপে অক্ষয়কে দেখতে পাবেন ভক্তরা।

মাইক্রোব্লগিং সাইট টুইটারে শুটিংয়ের সেই ছবি পোস্ট করেছেন অক্ষয়।  এর ক্যাপশনে তিনি লিখেছেন, ‘হেলিকপ্টারে ঝুলে রয়েছি। সূর্যবংশী সিনেমার সেটে আরো একদিন।’ পাশাপাশি সবাইকে সতর্ক করে তিনি লিখেছেন, ‘এই স্টান্টগুলো আপনারা কেউ করবেন না।  শুধুমাত্র বিশেষজ্ঞদের পরামর্শ মেনে এই স্টান্টগুলো করা হয়।’

বর্তমানে ব্যাংককে সিনেমাটির শুটিং চলছে।  এর আগে মোটরবাইক নিয়ে অক্ষয়ের একটি স্টান্ট দৃশ্যের ছবি প্রকাশ করেন বক্স অফিস বিশ্লেষক তরন আদর্শ।  ক্যাপশনে তিনি লেখেন, ‘অ্যাকশন, স্টান্ট, চেজ।  সূর্যবংশী’র জন্য ব্যাংককের রাস্তায় বাইক স্টান্ট শুটিং করলেন অক্ষয় কুমার।  প্রথমবারের মতো পরিচালক রোহিত শেঠির সিনেমায় অভিনয় করছেন অক্ষয়।’

অক্ষয় অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা কেসরি।  খুব শিগগির লক্ষ্মী বোম্ব সিনেমার শুটিং শুরু করবেন তিনি।  এছাড়া মিশন মঙ্গল, হাউসফুল-ফোর, গুড নিউজ সিনেমায় দেখা যাবে তাকে।




রাইজিংবিডি/ঢাকা/৬ জুন ২০১৯/মারুফ

Walton AC
ইউটিউব সাবস্ক্রাইব করুন
       

Walton AC
Marcel Fridge