ঢাকা, বৃহস্পতিবার, ৩ কার্তিক ১৪২৪, ১৯ অক্টোবর ২০১৭
Risingbd
সর্বশেষ:

২০১৭ যেমন যাবে কুম্ভ রাশির জাতক-জাতিকার

ফজলে আজিম : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৭-০১-০১ ৮:১৮:৪৪ এএম     ||     আপডেট: ২০১৭-০২-০৫ ৯:৫০:৩২ পিএম

আকর্ষণীয় ব্যক্তিত্বের অধিকারী কুম্ভ রাশির (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি) জাতক/ জাতিকারা সাধারণত স্বাধীনচেতা ও পরোপকারী হয়ে থাকেন। নিত্য নতুন আবিষ্কারের প্রতি এদের সহজাত আকর্ষণ রয়েছে। এরা যথেষ্ট পরিশ্রমী। ঘনিষ্ঠ বন্ধুবান্ধবের সংখ্যা খুবই কম হয়ে থাকে। যোগাযোগমূলক কাজে এদের দক্ষতা বিশেষভাবে প্রশংসনীয়। সব বিষয়ের প্রতিই এদের আগ্রহ থাকে। কম বেশি সব বিষয় সম্পর্কে ধারণা রাখার চেষ্টা করেন। অধিকাংশ সময়ই এরা স্বাধীন পেশার প্রতি আগ্রহী হয়ে থাকেন। গতানুগতিক নিয়ম ও শৃঙ্খলার প্রতি এদের তীব্র অসন্তোষ লক্ষ্য করা যায়।

 

রাশির অধিপতিগ্রহ : পাশ্চাত্য মতে ইউরেনাস, প্রাচ্যমতে শনি

শুভ রত্ন : ইন্দ্রনীলা।

শুভ রঙ : সাদা, লাল, হলুদ

শুভ সংখ্যা : ২,৩,৬,৭,৯

শুভবার : সোমবার, মঙ্গলবার, বৃহস্পতিবার ও শুক্রবার

 

চলুন জেনে নেওয়া যাক কেমন যেতে পারে আপনার ২০১৭ সাল

রহস্যজনক বিষয়ের প্রতি আপনার আগ্রহ বৃদ্ধি পাবে। হঠাৎ করেই আয়ের অংক ওঠানামা করতে পারে। অনেক দিকে ছুটাছুটি না করে কাজে মনোযোগী হোন। দক্ষতা অর্জনের পাশাপাশি সাফল্য পাবেন।

 

বড় ভাই বোনের সঙ্গে সাময়িকভাবে সম্পর্ক কম ভালো যেতে পারে। বাক স্বাধীনতার অপব্যবহার না করলেই ভালো করবেন।

 

নতুন নতুন বিষয়ে জ্ঞান ও ধারণা লাভ করবেন। কারো কারো ক্ষেত্রে বিদেশযাত্রার ক্ষেত্রে কাজকর্মে অগ্রগতির সম্ভাবনা রয়েছে। ভাগ্যোন্নয়নের পথে প্রথম পদক্ষেপ হচ্ছে, নিজের যোগ্যতা তৈরি করা। আগে দক্ষতা ও যোগ্যতা অর্জন করুন। ভাগ্যোন্নয়নের পথে প্রাজ্ঞ কারো দিকনির্দেশনা পেতে পারেন। যোগাযোগমূলক কাজে বিশেষ দক্ষতার জন্য প্রশংসিত হতে পারেন।

 

শারীরিক সুস্থতার জন্য কোনো ধরনের রোগকে অবহেলা করা ঠিক হবে না। নেশাকারক দ্রব্য থেকে নিজেকে মুক্ত রাখার চেষ্টা করুন। প্রয়োজনে অভিজ্ঞ চিকিৎসকের পরামর্শ নিন।

 

বিবাহযোগ্য অনেকেরই বিয়ের পিঁড়িতে বসা হতে পারে। নব দম্পতির জন্যে অপেক্ষা করছে সুসময়। পরিবারে সদস্য সংখ্যা বৃদ্ধির সুসংবাদ পেতে পারেন।

 

লেখক : অ্যাস্ট্রলজার অ্যান্ড সাইকিক কনসালটেন্ট। কার্যনির্বাহী সদস্য, বাংলাদেশ অ্যাস্ট্রলজার্স সোসাইটি, ঢাকা। ইমেইল: fazleazim09@gmail.com।

 

 

রাইজিংবিডি/ঢাকা/১ জানুয়ারি ২০১৭/ফিরোজ

Walton
 
   
Marcel