ঢাকা, শুক্রবার, ৭ মাঘ ১৪২৩, ২০ জানুয়ারি ২০১৭
Risingbd
 
সর্বশেষ:

২০১৭ যেমন যাবে ধনু রাশির জাতক-জাতিকার

ফজলে আজিম : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৭-০১-০১ ৮:১৩:৫১ এএম     ||     আপডেট: ২০১৭-০১-০১ ৮:১৩:৫১ এএম

ধনু রাশির (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর) জাতক/জাতিকারা সাধারণত দূরদৃষ্টিসম্পন্ন ও ধার্মিক হয়ে থাকেন। স্রষ্টা সচেতনতা ও পরোপকারের মানসিকতা আপনাকে মানসিক প্রশান্তি দেবে। ব্যক্তিজীবনে এরা সাধারণত সৎ ও কর্মঠ হন। তবে অসতর্কতা ও অতিরিক্ত উদ্বিগ্নতার ফলে এরা প্রায়ই ভুল বোঝাবুঝির শিকার হন। তবে কারো সমালোচনা ও বিতর্ক করা থেকে বিরত থাকুন।

 

রাশির অধিপতিগ্রহ : বৃহস্পতি

শুভ রত্ন : পোখরাজ, টোপাজ

শুভ রঙ : সাদা, কমলা, সবুজ, উজ্জ্বল নীল

শুভ সংখ্যা : ১,৩,৪,৬,৮,৯

শুভবার : রোববার, বুধবার, বৃহস্পতিবার ও শুক্রবার।

 

চলুন জেনে নেওয়া যাক কেমন যেতে পারে আপনার ২০১৭ সাল

আপনার জন্য নতুন বছরে অপেক্ষা করছে একাধিক সাফল্য। আপনি যদি চাকুরিজীবী হোন তবে পদোন্নতি কিংবা বেতনবৃদ্ধি হতে পারে। বছরের শুরুতে কিছুটা সময় প্রতিকূল থাকতে পারে। হাতের কাজ শেষ করতে স্বাভাবিকের চেয়ে বেশি সময় লাগতে পারে।

 

এ বছর আর্থিকদিক মোটামুটি ভালো যাবে। তবে সাময়িকভাবে পাওনা আদায় বিলম্বিত হতে পারে। সন্দেহপ্রবণতার ফলে নিজেই মানসিক সমস্যায় ভুগতে পারেন। অন্যকে বিশ্বাস করতে শিখুন। আর ভালোবাসুন হৃদয় দিয়ে। যোগাযোগমূলক কাজে আপনার সততা ও ধৈর্যের প্রয়োজন হবে। কারো সঙ্গে গোপনে তথ্য চালাচালির খবর ফাঁস হয়ে যাওয়ার আশংকা রয়েছে। নিজের কাছে সৎ থাকুন। করণীয় কাজে দায়িত্বশীলতার পরিচয় দিন। পরিস্থিতি এমনিতেই আপনার পক্ষে অনুকূল হবে।

 

পারিবারিক জীবনে সুখী হতে হলে বেশ কিছু বিষয়ে দৃঢ় মনোবল আর ধৈর্যের পরীক্ষা দিতে হয়। বুঝতে হয় পরিবারের প্রত্যেক সদস্য সম্পর্কে। কারো প্রতি ভুল ধারণার জন্যে অনুতপ্ত হতে পারেন। সম্ভাব্যক্ষেত্রে গৃহে নতুন মুখের আগমন ঘটতে পারে।

 

বিবাহযোগ্য অনেকেরই ক্ষেত্রে বিয়ের ফুল ফুটতে পারে। এ বছর আপনার অনেক ভ্রমণ হবে। বিদেশযাত্রার ক্ষেত্রেও বছরটি স্মরণীয় হয়ে থাকতে পারে।

 

এ রাশির জাতক/জাতিকাদের ব্যবসায়িক দিকও মোটমুটি ভালো যাবে। দন্তরোগ, গ্যাস্ট্রিক কিংবা অ্যাসিডিটি সমস্যা এড়াতে প্রয়োজনীয় স্বাস্থ্যবিধি মেনে চলুন। শারীরিক ও মানসিক সমস্যা দূর করতে রেইকি চর্চা করতে পারেন।   

 

লেখক : অ্যাস্ট্রলজার অ্যান্ড সাইকিক কনসালটেন্ট। কার্যনির্বাহী সদস্য, বাংলাদেশ অ্যাস্ট্রলজার্স সোসাইটি, ঢাকা। ইমেইল: fazleazim09@gmail.com।

 

 

 

রাইজিংবিডি/ঢাকা/১ জানুয়ারি ২০১৭/ফিরোজ