ঢাকা, বুধবার, ১৫ চৈত্র ১৪২৩, ২৯ মার্চ ২০১৭
Risingbd
মার্চ
সর্বশেষ:

২০১৭ যেমন যাবে বৃষ রাশির জাতক-জাতিকার

ফজলে আজিম : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৭-০১-০১ ৭:৫৫:০৬ এএম     ||     আপডেট: ২০১৭-০২-০৫ ৯:৫৬:৫০ পিএম

বৃষ রাশির (২১ এপ্রিল-২১ মে) জাতক/জাতিকারা জানেন কীভাবে জীবনকে উপভোগ্য করে তুলতে হয়। ব্যক্তিগতভাবে আপনি আত্মনির্ভরশীলতা পছন্দ করেন। শিল্প, সংগীত ও সাংস্কৃতিক কর্মকাণ্ডের প্রতি আগ্রহ থাকতে পারে। লেখালেখিতেও আপনি বেশ ভালো করতে পারেন। আপনি জানেন কীভাবে ভালোবাসার জন্যে নিজেকে উৎসর্গ করতে হয়। বৃষ রাশির জাতক/জাতিকারা সাধারণত রান্নায় পারদর্শী হন। সাজসজ্জা ও সৌন্দর্যপ্রীতি এদের সহজাত বৈশিষ্ট্য।

 

রাশির অধিপতিগ্রহ : শুক্র

শুভ রত্ন : হীরা, পান্না

শুভ রঙ : সবুজ, নীল, সাদা

শুভ সংখ্যা : ২,৭,৮,৯

শুভবার : শুক্রবার, শনিবার, সোমবার ও বুধবার

 

চলুন জেনে নেওয়া যাক কেমন যেতে পারে আপনার ২০১৭ সাল

আপনার জন্যে বছরজুড়ে থাকছে বিভিন্ন ধরনের সাফল্য আর প্রাচুর্য লাভের সম্ভাবনা। নানারকম সাংস্কৃতিক কর্মকাণ্ডে অংশগ্রহণের সুযোগ পাবেন। লেখক, শিল্পী ও কলাকুশলীদের জন্য বছরটি স্মরণীয় হয়ে থাকবে। নব দম্পতির জন্য বছরটি হবে আনন্দময়। কারো কারো ক্ষেত্রে সন্তানলাভের সম্ভাবনা রয়েছে।

 

দাম্পত্য সম্পর্কের ক্ষেত্রে বছরটি হবে মানিয়ে চলার বছর। পরস্পরের সুখ দুঃখের অংশীদারিত্বের মাধ্যমে দাম্পত্য সম্পর্ককে মধুময় করে তুলতে পারেন। কারো কারো ক্ষেত্রে প্রেমের সম্পর্কে চূড়ান্ত পরিণতি হতে পারে। প্রেমের বিয়েতে নানা ধরনের প্রতিবন্ধকতা মোকাবেলা করতে হতে পারে। যে কোনো সিদ্ধান্ত নেওয়ার ক্ষেত্রে পরিস্থিতির আলোকে দূরদর্শী চিন্তাভাবনা করুন। সাময়িক ভালোলাগা পেতে গিয়ে যাতে তা জীবনের জন্য দুঃখের কারণ না হয় সেজন্যে নিজেকেই সচেতন থাকতে হবে।

 

এ বছর আপনার শরীর স্বাস্থ্য মোটামুটি ভালো যাবে। তবে মাঝে মধ্যে হঠাৎ করে শরীর কম ভালো যেতে পারে। যেকোনো শারীরিক অসুবিধায় অভিজ্ঞ চিকিৎসকের পরামর্শ নিন।

 

কর্মক্ষেত্রে আপনার দায়দায়িত্ব বাড়বে। পেশাগত ক্ষেত্রে আপনার দায় দায়িত্ব সঠিকভাবে পালনের চেষ্টা করুন। কারো সঙ্গে বিতর্কে না জড়ালেই ভালো করবেন। কর্মক্ষেত্রে উর্ধ্বতন কিংবা সহকর্মীদের সঙ্গে ভুল বোঝাবুঝির আশংকা রয়েছে। পারস্পরিক শ্রদ্ধাবোধের মাধ্যমে আপনি সম্পর্কোন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে সক্ষম হবেন।

 

আপনি যদি রাজনীতির সঙ্গে সম্পৃক্ত থাকেন তবে বছরের শুরু থেকেই আপনাকে সতর্ক অবস্থানে থাকতে হবে। অনেকেই দেশ বিদেশে ভ্রমণের সুযোগ পেতে পারেন।

 

লেখক : অ্যাস্ট্রলজার অ্যান্ড সাইকিক কনসালটেন্ট। কার্যনির্বাহী সদস্য, বাংলাদেশ অ্যাস্ট্রলজার্স সোসাইটি, ঢাকা। ইমেইল: fazleazim09@gmail.com।

 

 

রাইজিংবিডি/ঢাকা/১ জানুয়ারি ২০১৭/ফিরোজ

Walton Laptop